সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:২৭ অপরাহ্ন

ব্র্যাকের প্রতিষ্ঠাতা ফজলে হাসান আবেদ এর স্মরণসভা

ব্র্যাকের প্রতিষ্ঠাতা ফজলে হাসান আবেদ এর স্মরণসভা

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ২৩ জানুয়ারি ২০২০

রংপুরে ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ ভাইয়ের স্বরণে স্মরণসভা অনুষ্ঠিত হয়। (গত ২০ শে ডিসেম্বর ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ ইন্তেকাল করেন)।  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি রংপুর ব্র্যাক লার্নিং সেন্টারে শ্রদ্ধেয় স্যার ফজলে হাসান আবেদ এর প্রতি শ্রদ্ধা জানিয়ে শুরুতে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

স্মরণ সভায় বক্তব্য রাখেন অমন্ত্রিত অতিথ রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, রংপুর সিভিল সার্জন ডাঃ হীরম্ব কুমার রায়, বিভিন্ন সরকারি কর্মকর্তা, বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষক, এনজিও প্রতিনিধি, সাবেক ব্র্যাক কর্মী, সাংবাদিক, সুশীল সমাজ ও রংপুর জেলার বিভিন্ন অফিসের ব্র্যাক কর্মীবৃন্দ।

স্বাগত বক্তব্য দেন ব্র্যাক জেলা সমন্বয়কারি একেএম জাহেদুল ইসলাম ও ভিডিও ডকুমেন্টারি উপস্থাপন করেন লার্নিং ম্যানেজার মশিরুল হক। স্মৃতি চারণ করেন জিজেডির ডিভিশনাল ম্যানেজার সেলিনা বেগম, এমএফ দাবির ডিভিশনাল ম্যানেজার গোলাম সরোয়ার এবং সাবেক ব্র্যাক কর্মী রকিবুল ইসলাম।

ব্র্যাক কর্মীদের জন্য শপথ ‘আপনাকে ধন্যবাদ আবেদ ভাই’ পাঠ করান এমএফ প্রগতির ডিভিশনাল ম্যানেজার মোস্তফা মুজাহিদ। সার্বিক পরিচালনায় ছিলেন ব্র্যাকের ডিবিশনাল ম্যানেজার জাহিদ ও রংপুর ব্র্যাকের এসডিপি আঞ্চলিক কর্মকর্তা সাদিয়া আনসারী ।

সভায় আবেদ ভাই এর পছন্দের তিনটি রবীন্দ্রসঙ্গীত পরিবেশন করেন ব্র্যাক স্কুলের শিক্ষার্থী জোতি সরকার দিপা, আদিত্য পাল ও বিথী আক্তার।

 

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah