বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

ভারতের এই দাঙ্গা ভারত সরকারও পছন্দ করছেন না:  জি.এম কাদের

ভারতের এই দাঙ্গা ভারত সরকারও পছন্দ করছেন না:  জি.এম কাদের

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/ ৩ মার্চ রংপুর

জাতীয় পার্টি (এ) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেন এমপি বলেছেন, ভারতের এই দাঙ্গা ভারত সরকারও পছন্দ করছেন না এবং তারা ব্যবস্থা নিচ্ছেন। আমরা আশা করবো যে, এই ধরনের যারা কাজ করে তাদের বিরুদ্ধে ভারতীয় সরকার ব্যবস্থা নিচ্ছেন এবং নিবেন এবং এটা আর ভবিষ্যতে হবে না এটা আমাদের প্রত্যাশা।

মঙ্গলবার রংপুর-লালমনিরহাট ৫দিনের সফরের প্রথম দিনে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মাজার জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানো হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বাষিকী উদযাপন উপলক্ষে। যে যতই কথাই বলুক, আমাদের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়ে ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ওনার ডাকে আন্দোলন হয়ে ছিলো। আর এই আন্দোলনের ফলোশ্রুতিতে পরবর্তীতে স্বাধীনতার সংগ্রাম হয়েছে। স্বাধীনতা অর্জিত হয়েছে এবং ভারত সেখানে আমাদেরকে সর্বাত্তোক সহযোগিতা করে ছিল। সেখানে ওনার জন্ম শত বার্ষিকীতে ভারতের জনগণকে সম্মান জানানো, তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতা জানানো মনে করি দায়িত্ব। তিনি দেশের প্রধান হিসেবে নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানো হয়েছে, তিনি আসবে। এই ভাবেই বিষয়টিকে বিবেচনা করা উচিত বলে আমি মনে করি।

এ সময় উপস্থিত ছিলেন জাপার কেন্দ্রীয় যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জেলা জাপার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, যূগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদরী, রংপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, কল্পনা বেগম, জাপা নেতা আব্দুর রহিম বাবলু, বদরগঞ্জ উপজেলা জাপা নেতা মোকাম্মেল চৌধুরীসহ রংপুর জেলা, মহানগর ও সদর উপজেলা জাপা ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জাপা চেয়ারম্যা আরো বলেন, তাদের দেশের বিষয়, ভিতরের বিষয়, সেখানে তাদের নিজেস্ব যে গুলো সমস্যা তারা সমাধান করার চেষ্ঠা করছে। তার সাথে আমাদের কোনো সংযোগ নেই। আমাদের এটার মধ্যে জড়িত হওয়ার ও কোনো সুযোগ নেই। সেই হিসেবে ওনাকে আমন্ত্রণ জানানো হয়েছে, তিনি আসতে সম্মত হয়েছেন। আমাদের একটা ভারত বৃহৎ বন্ধু প্রতিম দেশ এবং আমাদের ইতিহাস, সংস্কৃতি অনেক ক্ষেত্রে আমাদের মিল আছে। ভারতের মতো বড় শক্তিশালী অর্থনীতি দেশের সাথে আমাদের সম্পর্ক যতই ভালো হয় বাংলাদেশের জন্য মঙ্গল। এধরণের সফর গুলি দুই দেশের সম্পর্ক আরোও জোরদার করবে। অনিষ্পত্তিকৃত সমস্যা গুলো নিষ্পত্তি করবে। সামনের দিকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে।

এর আগে তিনি পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মাজার জিয়ারত করে এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজত করেন।
এর পূর্বে জাপা চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করেন জাপার কেন্দ্রীয় যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জেলা জাপার যূগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah