শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

ভয়াল ২১শে আগষ্টে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, রংপুর জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত।

ভয়াল ২১শে আগষ্টে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, রংপুর জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত।

স্ট্যাফ রিপোটার: রেজোয়ান কবীর

আজ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর জেলা শাখা আয়োজিত ভয়াল ২১ শে আগস্ট উপলক্ষে শহীদদের শ্রদ্ধা নিবেদনের জন্য আলোচনা সভা ও দোয়া মাহফিল রংপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন রংপুর জেলা শাখার সভাপতি মারুফ হাসান এবং সঞ্চালনা করেন শাকিউল আলম শাকিল সাধারণ সম্পাদক জেলা শাখা।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শরিফ খান, সহ-সভাপতি আব্দুল্লাহ-আল-মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ, সাংগঠনিক সম্পাদক হৃদয়।
এছাড়া আরও উপস্থিত ছিলেন রংপুর জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলা সভাপতি সাধারণ সম্পাদক এর মধ্যে বক্তব্য রাখেন পীরগাছা উপজেলা যুগ্ম আহ্বায়ক মিলন, রানা, বদরগন্জ এর বেলাল হোসেন, গংগাচড়া উপজেলা শাখার আহ্বায়ক, মাসুম সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে সেদিন বিএনপি জামাত কর্তৃক মামলা করা হয়েছিল এবং গ্রেনেড হামলার তীব্র প্রতিবাদ করে দ্রুত বিচার চান।
তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা পাশাপাশি একুশে আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাতের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution