বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

মশিউর রহমানকে গালাগালি করায় বিবিজিএনএস এর তিব্র নিন্দা

মশিউর রহমানকে গালাগালি করায় বিবিজিএনএস এর তিব্র নিন্দা

এনপিনিউজ৭১/খবর বিজ্ঞপ্তি/ ১৮ মে

আমরা অতীব দুঃখের সাথে জানাচ্ছি যে, শহীদ আহসান উল্লাহ মাস্টার, টঙ্গী গাজীপুর জেনারেল হাসপাতালে কর্মরত নার্সিং অফিসার (সিনিয়র স্টাফ নার্স) মোঃ মশিউর রহমান তার টঙ্গী পূর্ব থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায় শনিবার (১৬ মে) তাকে তৌহিদুল ইসলাম হৃদয় নামের এক ৪ র্থ শ্রেণীর কর্মচারী আউটসোর্সিং), ওয়ার্ডবয় তার কথা মতো কাজ করতে বলে এবং না করলে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেয়।

এমনকি পরবর্তীতে তৌহিদুল ইসলাম হৃদয় ও তার সহযোগীরা তাকে বাইরে অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিক নির্যাতন করে ধরাশায়ী করার মতন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটায়। বিবিজিএনএস এর সকল নেতৃবৃন্দ, সভাপতি ও সাধারণ সম্পাদক সকলেই একজন কোভিড-১৯ সম্মুখ যোদ্ধার সাথে এই ধরনের সন্ত্রাসী বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

অতিসত্বর অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে। সংগঠনের সভাপতি নাছিমুল হক ইমরান ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবু উষ্মা প্রকাশ করে বলেন, নার্সিং পেশার কারো সাথে সংগঠিত সকল অপশক্তি-গোষ্ঠী- চক্রের এহেন অন্যায়ের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা কঠোর হস্তে দমন করতে বিবিজিএনএস প্রতিজ্ঞাবদ্ধ।

খবর বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah