মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

মাদক হচ্ছে সব অপরাধের মা: পুলিশ সুপার

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/২১ ডিসেম্বর ২০১৯

রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেছেন, মাদক হচ্ছে সব অপরাধের মা। আজকে যে মাদকসেবী, কাল সে চুরি করবে। পরের দিনই আবার ডাকাতি করবে। তাই কোনোভাবেই মাদকসেবী ও ব্যবসায়ীকে ছাড় নয়।

আজ শনিবার দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের নানকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় নানকর দ্বীমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরমান হোসেন, মিঠাপুকুর থানা পুলিশের ওসি জাফর আলী বিশ্বাস, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি সাংবাদিক নজরুল ইসলাম রাজু, বড় হযরতপুর ইউপি চেয়ারম্যান রুস্তম আলী মন্ডল প্রমুখ।

পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, পুলিশকে সব সময় জনগণকে সার্ভিস দিতে হবে। এতে বিন্দু পরিমাণ কার্পণ্য কর্ াযাবে না। থানার আশপাশে কোনো দালাল থাকবে না। থানা হবে দালাল মুক্ত। জনগণের থানাতে জনগণকে হয়রানি করলে আল্লাহও ক্ষমা করবেন না। তাই জনগণ কোনোভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে সর্তক থাকতে হবে। কোনো পুলিশ যদি কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসপি আরও বলেন, মাদক হচ্ছে সব অপরাধের মা। আজকে যে মাদকসেবী, কাল সে চুরি করবে। পরের দিনই আবার ডাকাতি করবে। তাই কোনোভাবেই মাদকসেবী ও ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না।

আলোচনা সভা শেষে ১১৭জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে ফুলেল শুভেচ্ছা ও কম্বল উপহার দিয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আসার সুযোগ করেদেন রংপুর জেলা পুলিশের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

অনুষ্ঠানে বিজয় দিবসের উপর প্রশ্নত্তর পর্বে সঠিক উত্তর দেয়ায় নানকর বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে পুলিশ সুপার ফুলেল শুভেচ্ছা জানান ও নগদ অর্থ প্রদান করেন। পরে জেলা পুলিশের পক্ষ থেকে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah