শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

মায়ের কাফনের কাপড় আনতে গিয়ে লাশ হলো ছেলে

মায়ের কাফনের কাপড় আনতে গিয়ে লাশ হলো ছেলে

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/১৯ ডিসেম্বর ২০১৯

মায়ের আকস্মিক মৃতুতে তাকে দাফনের জন্য কাফনের কাপড় কিনতে গিয়ে ছেলে ভুট্টো ট্রাক্টর চাপায় নিজেও নিহত হলো। ঘটনাটি ঘটেছে বৃহসপতিবার দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার কিশোরগাড়ি গ্রামে। পীরগঞ্জ থানার ওসি সরেশ চন্দ্র বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায় বৃহস্পতিবার ভোরে পীরগঞ্জ উপজেলার কিশোরগাড়ি গ্রামে মৃত মজিবর রহমানের স্ত্রী জামিলা বেগম (৬০) হৃদ রোগে আক্রান্ত হয়ে তার বাসভবনেই মৃত্যু বরন করেন। বৃহসপতিবার সকালে মৃত জামিলা বেগমের ছেলে ভুট্টো (২৮) মটর সাইকেল যোগে দুই স্বজনকে নিয়ে মাকে দাফন করার জন্য কাফনের কাপড় কেনার জন্য পীরগঞ্জ বাজারে আসছিলো।

এ সময় পীরগঞ্জ লালদিঘি সড়কে বিপরীত দিকে ইট বোঝাই একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনা স্থলেই ভুট্টো নিহত হয়। মটর সাইকেলের পেছনে থাকা তার দুই স্বজন আহত হয়। এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসি ট্রাক্টরটি ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে ট্রাক্টরের ড্রাইভারকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে মায়ের দাফনের কাপড় কিনতে গিয়ে সন্তানের মৃত্যুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পীরগঞ্জ থানার ওসি সরেশ চন্দ্র জানান এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এনপি৭১/মেহি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution