শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

মিঠাপুকুরে উপজেলা পরিষদ নির্বাচনে পৃথক ৩টি পদে ১২ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

মিঠাপুকুরে উপজেলা পরিষদ নির্বাচনে পৃথক ৩টি পদে ১২ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

আমিরুল কবির ,মিঠাপুকুর,রংপুর।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত রংপুরের মিঠাপুকুরে উপজেলা পরিষদের পৃথক ৩টি পদে ১২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। আগামী ২৪শে মার্চ মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচন, যাচাই বাচাই ২৮ ফেব্রুয়ারি এবং প্রত্যাহার ৭ই মার্চ।

রংপুরের মিঠাপুকুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, মোঃ জাকির হোসেন সরকার (বাংলাদেশ আওয়ামীলীগ) মোঃ মেজবাহুল ইসলাম মিলন (জাতীয় পার্টি) মোজাম্মেল হক (মিন্টু মিয়া) (স্বতন্ত্র) মেজবাহুর রহমান (মন্জু) (স্বতন্ত্র) সাবেক ভাইস চেয়ারম্যান, আব্দুল হালিম মন্ডল (স্বতন্ত্র)।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন সাবেক ভাইস চেয়ারম্যান, মওদুদা আখতার, শামীমা আখতার ও আফরোজা খাতুন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন,স-ট মামুন পাশা,নেয়ামুল হক মন্ডল, নিরঞ্জন মহন্ত, ও রাব্বী হাসান মনোনয়ন দাখিল করেছেন বলে নির্বাচন অফিস সুত্রে জানা গেছে।


আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে মিঠাপুকুর এর সর্বত্রই চলছে চুল-চেরা বিশ্লেষন। অবশেষে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন মিঠাপুকুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সরকার এর নাম কেন্দ্রীয় ভাবে ঘোষনায় দলীয় ও তার পক্ষীয় লোকজন আনন্দিত হলেও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক (মিন্টু মিয়া) ও উপজেলা আওয়ামীলীগের তথ্য,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেজবাহুর রহমান মন্জু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। এদিকে মহাজোটে থাকা জাতীয় পার্টির মোঃ মেজবাহুল ইসলাম মিলনকে দলীয় মনোনয়ন দেয়া হলেও আর এক জাপা নেতা সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution