Just IN :

মিঠাপুকুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১৬ জানুয়ারি ২০২০

এবার ধর্ষণের শিকার হলেন রংপুরের মিঠাপুকুরের তিলকপুরে এক কলেজ ছাত্রী। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে রাখা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানিয়েছে, বুধবার সন্ধায় সাজেশন দেয়ার কথা বলে উপজেলার চেংমারী ইউনিয়নের তিলকপাড়া গ্রামের ওই কলেজ ছাত্রীর বাড়িতে যান তার পূর্বপরিচিত পাশের বাড়ির ফুল মিয়ার পুত্র কারমাইকেল কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র জাকির হোসেন। এ সময় ছাত্রীটির চা বিক্রেতা পিতা স্বপন মিয়ার মাসহ চায়ের দোকানে দোকানদারি করছিলেন।এই সুযোগে ওই কলেজছাত্রীকে উপর্যুপরি ধর্ষণ করে জাকির পালিয়ে যায়।

এতে প্রচুর রক্তক্ষরণ হলে গুরুতর অসুস্থ অবস্থায় মেয়েটিকে রাত দশটার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে অপারেশন শেষে তাকে এখন নন স্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়েছে। মেয়েটির অবস্থা এখন আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নারগিছ ( ছদ্মনাম) নামের ওই মেয়েটি মিঠাপুকুরের হেনা মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় উপযুক্ত বিচার দাবি করেছেন মেয়েটির পিতা। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাক্তার ফরিদুল ইসলাম জানান, মিঠাপুকুর থেকে আসা ওই ধর্ষিতাকে প্রথমে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে প্রয়োজনীয় চিকিত্সা শেষে অবজারভেশন করে এখন নন স্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে রাখা হয়েছে। আরো বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানিয়েছেন এখন পর্যন্ত ওই পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের লিখিত অভিযোগ দেয়া হয়নি। তবে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এনপি৭১/মেহি

Related Posts