বুধবার, ২৮ Jul ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

মুক্তিযোদ্ধারাই প্রতিটি জাতীয় দিবসে প্রথমে শহীদমিনারে শ্রদ্ধা নিবেদন করবেন-রসিক মেয়র

মুক্তিযোদ্ধারাই প্রতিটি জাতীয় দিবসে প্রথমে শহীদমিনারে শ্রদ্ধা নিবেদন করবেন-রসিক মেয়র

মেজবাহুল হিমেল :রংপুর
সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ডাক্তারবাড়ী.কম এর আয়োজনে রংপুর সিটি কর্পোরেশন এলাকায় গরিব অসহায়, দুস্থদেরকে অভিজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি চিকিৎসা ক্যাম্প ও বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা সহ মান সম্পন্ন ডাক্তারী সেবা কার্যক্রমের অনুষ্ঠিানিক উদ্বোধন ও রংপুরের বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

নগরীর বাংলাদেশ ব্যাংক মোড়ের সামনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন ২০১৯ মহান মুক্তিযুদ্ধের ও ২৬শে মার্চ স্বাধীনতা দিবস থেকে প্রতিটি জাতীয় দিবসে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমেই শহীদ বেদীতে পুষ্প্যমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করবেন রংপুরের মুক্তিযোদ্ধা গণ। এরপরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র, যথারীতি বিভাগীয় কমিশনার সহ সরকারী-বেসরকারী, দলীয় সংগঠন ও অন্যান্য সংগঠন সমূহ পুষ্পমাল্য অর্পন করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংষদ রংপুর ইউনিট কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, কাউন্সিলর তৌহিদুর রহমান। এছাড়াও সংবর্ধিত মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে বীরমুক্তিযোদ্ধাদেরকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু মেডিসিন বিশেষজ্ঞ ও কনসালটেন্ট ডাঃ এম এ হাকিম, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ আসিফ ফেরদৌস, নাক, কান, গলা রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ ফয়সাল আলম অভি, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আবু রেজা মোঃ মাহমুদুল হক, ডেন্টিস্ট ওরাল সার্জন ডাঃ মেফতাউল ইসলাম মিলন, ডাক্তারবাড়ি.কম এর ডাঃ মোঃ নুরুনবী সজীব, ডাঃ রুদ্র, ডাঃ ইয়াসির আরাফাত, ডাঃ পলাশ কুমার গুন, ডাঃ সাজ্জানুর রহমান, ডাঃ নাসির উদ্দিন রিয়াদ, ডাঃ নিলয়, ডাঃ শ্রী মুরালি প্রসাদ শর্মা।

অনুষ্ঠান সহযোগিতায় ডাক্তারবাড়ি.কম এর পরিচালক আতিকুল বারী জামী, মোরশেদুল আলম, পলাশ তালুকদার।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah