শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:১১ অপরাহ্ন

মুজিব বর্ষ উপলক্ষে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে আমরাই পাশে রংপুর

মুজিব বর্ষ উপলক্ষে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে আমরাই পাশে রংপুর

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১০ ফেব্রুয়ারি ২০২০

মুজিব বর্ষ উপলক্ষেসুবিধাবঞ্চিত মেধাবী শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে রংপুরের ফেইসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আমরাই পাশে রংপুর মহানগর ইউনিট।

সোমবার বিকেলে সুমি কমিউনিটি সেন্টারে এই শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মহিদুল ইসলাম, সংগঠক ও সমাজ সেবক আলহাজ্ব তানবীর হোসেন আশরাফী, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, ক্যাপ্টেন গ্রুপের পরিচালক মোহাম্মদ আলী, কমিউনিটি পুলিশিং রংপুর কোতোয়ালি থানার সদস্য সচিব একে দিদার রংপুর, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, সংঙ্গীত শিল্পী অন্তর রহমান, এনপিনিউজ৭১ এর সম্পাদক আল আমিন সুমর (আকাশ), রায়হান, অর্থি রাব্বি, রাইম, কবির, ফজলু, বৃষ্টি, নুসরাত, স্বর্ণালি, মসিউর, নাহিদ।


এসময় রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম বলেন, শিশু শিক্ষার্থীদেও নিরাপত্তার ব্যাপাওে রংপুর মেট্রোপলিটন পুলিশ জাগ্রত এবং শিশু শিক্ষার্থীদের সকল শিশুদের নিরাপত্তার জন্য তিনি পুলিশের ফোন নাম্বার রাখার তাগিদ দেন সবাইকে।

অপরদিকে গ্রুপের এডমিন আকাশ খান বলেন, আর্তমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে, বিপদে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে মানবতার ফেরিওয়ালা হিসাবে প্রত্যেককে কাজ করলে রংপুরে আর কোন মানুষ সুবিধা বঞ্চিত হিসাবে পরিচয় পাবে না বলে আশা করেন।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah