বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

মূল্যছাড় অফার নিয়ে ক্ষোভ জানালেন লিটনের স্ত্রী

মূল্যছাড় অফার নিয়ে ক্ষোভ জানালেন লিটনের স্ত্রী

নিউজ ডেক্সঃ

ম্যাচ-পরবর্তী খেলোয়াড়দের প্রতিক্রিয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা তুঙ্গে। সম্প্রতি খেলোয়াড়দের সাথে শামিল হয়েছিলেন সাকিব আল হাসানের স্ত্রী ও মাশরাফী বিন মোর্ত্তজার ভাইও। এবার সেই প্রতিক্রিয়া দেয়ার মিছিলে যুক্ত হলো লিটন দাসের স্ত্রী সঞ্চিতা দাসের নাম।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগে ও ম্যাচের সময় অনেক ব্যবসায়ীই অফার দিয়েছিলেন, লিটন যত রান করবেন আজ, কাস্টমারদের তত পার্সেন্টই ছাড় দেবেন তারা। এ নিয়ে ব্যাপক চর্চা হয় সামাজিক মাধ্যমে, ভাইরাল হয় অনেক ‘মিম’। এসব নিয়েই চটেছেন সঞ্চিতা।

নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া এক স্ট্যাটাসে সঞ্চিতা লেখেন, বিষয়টা হচ্ছে, কেউ ক্যাচ মিস করলে বা খারাপ খেললে সেটাই আসলে সবসময় সমস্যা না। কখনো কখনো কেবলমাত্র ব্যক্তি বিশেষ বা তার নামটিকেই সমস্যা বানিয়ে ফেলা হয়!

মানুষ লিটনদের নিয়ে মজা করলে বা মিম বানালে সেটি নিয়ে বিশেষ আপত্তি নেই জানিয়ে সঞ্চিতা বলেন, এসব আমাদের গা সওয়া হয়ে গেছে। কিন্তু, যখন খেয়াল করি কিছু ব্যবসায়িক পেজ শুধুমাত্র তাদের ব্যবসার খাতিরে লিটনের নাম ব্যবহার করছে এবং তার খারাপ খেলার জন্য প্রার্থনা করছে, তখনই বাকরুদ্ধ হয়ে যাই। মানে ভাবুন, আপনারা এতটাই খারাপ ও পচে যাওয়া মনের মানুষ যে, ব্যবসার কৌশল হিসেবে আপনারা চাইছেন একজন খেলোয়াড় খারাপ খেলুক! লজ্জা!!!

 


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution