বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

যেভাবেই হোক সুগারমিল খুলে দিতে হবে- জিএম কাদের

যেভাবেই হোক সুগারমিল খুলে দিতে হবে- জিএম কাদের

জনগণের জীবিকা বন্ধ না করে সকল সুগার মিল খুলে দেয়ার আহবান জানিয়েছে বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন,যেভাবেই হোক,ভর্তুকি দিয়ে হলেও সুগারমিলগুলো খুলে দিতে হবে। হাজার হাজার শ্রমিকের কর্মসংস্থান বন্ধ করা রাজনীতিবিদের জন্য চরম ব্যর্থতা।

রবিবার (২২ আগস্ট) শ্যামপুর সুগার মিল গেটে
মাড়াই স্থগিতকৃত মিল চালুকরণ ও চলমান পরিস্থিতিতে মিলের শ্রমিক-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা জানান।

তিনি আরো বলেন,দেশের চিনিকলগুলোতে উৎপাদিত খাঁটি ও অর্গানিক চিনির চাহিদা বাহিরের দেশে আকাশচুম্বী। বর্তমান চিনিকলের মেশিনগুলোর উৎপাদনক্ষমতা কমে গেলে সরকার সেগুলোর আধুনিকীকরণ করছে না কেন,শিল্প-কারখানা বন্ধ করা হচ্ছে কার স্বার্থে?
জিএম কাদের বলেন,বরিশালের ঘটনা নতুন কিছু নয়।এ ধরণের ঘটনা অহরহ ঘটছে কিন্ত আমরা জানতে পারছি না। তবে এ ঘটনায় জড়িতদের শাস্তির আওতায় আনতে হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা,কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আজমল হোসেন লেবু,শ্যামপুর সুগারমিলের ব্যাবস্থাপনা পরিচালক কৃষিবিদ আহসান হাবিব,জেলা জাপার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক,ছাত্রসমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল-মামুন,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন,মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম,গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, মহানগর জাপার যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন,চিনিকল এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি আকতারুল বাদশাসহ মিলের শ্রমিক-কর্মচারীরা।

 


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution