February 20, 2020, 11:48 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
রংপুরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন যুব টাইগার আকবর

রংপুরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন যুব টাইগার আকবর

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/১২ই ফেব্রুয়ারী ২০২০ 

নভোএয়ারের ফ্লাইটটি তখনো ঢাকা ছাড়েনি তার আগেই সৈয়দপুর বিমানবন্দরে কয়েকশ গাড়ী নিয়ে হাজির রংপুরবাসী।৪৫ মিনিটের অপেক্ষা যেন কয়েক বছর মনে হচ্ছিলো তাদের। জুনিয়র টাইগার অধিনায়ক আকবর আলীকে বহনকারী বিমান যখন বিমানবন্দরে ল্যান্ড করলো তখন স্লোগানে মুখরিত বিমানবন্দর এলাকা।

https://m.facebook.com/story.php?story_fbid=2514210862034868&id=100003379373955

সৈয়দপুর থেকে রংপুরের ৪০ মিনিটের পথ আসতে সময় লেগেছে আড়াই ঘন্টারও বেশি সময়। এরই মধ্যে ফুলের বৃষ্টিতে ভেসে গিয়েছে কিং আকবর। পরে নগরীর চেকপোস্ট, মডার্ন মোড়ে রংপুরবাসীর ভালবাসায় সিক্ত হয়ে অশ্রুসিক্ত হোন জুনিয়র টাইগার অধিনায়ক।জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান রংপুর টাউন হলের মূল গেটে ব্যান্ডপার্টির বাজনা আর হাজারো ভক্তের ছিটানো ফুলের ভালোবাসা নিয়ে মঞ্চে ওঠেন বিশ্ব ক্রিকেটের নতুন এই তারকা।তারপর সংবর্ধনা শেষে ফিরেন পশ্চিম জুম্মাপাড়ায় নিজবাড়ীতে তার মায়ের কোলে।
এরপর রাত সাড়ে ৮ টায় পশ্চিম জুম্মাপাড়া স্পোর্টিং ক্লাবের সংবর্ধনায় উপস্থিত হবেন এই ক্রিকেট তারকা।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর এসে পৌঁছলে রংপুর সিটি করপোরেশন, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে অভ্যর্থনা জানানো হয়। পরে শতাধিক মোটরসাইকেলসহ বিভিন্ন গাড়ির একটি শোভাযাত্রা প্রায় ৪০ কিলোমিটার সড়ক পথ অতিক্রম করে সংবর্ধনা মঞ্চে নিয়ে আসেন তাদের প্রিয় আকবরকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2019-20 npnews71.com
Developed BY Akm Sumon Miah