শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

রংপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পল্লী নিবাসে হামলা : এমপি সাদ এরশাদ

রংপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পল্লী নিবাসে হামলা : এমপি সাদ এরশাদ

নিজস্ব প্রতিবেদক/ রংপুর ৩ জুন

যারা রংপুরের উন্নয়ন চায় না তারাই পল্লী নিবাসে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ। বুধবার দুপুর ২টার দিকে পল্লী নিবাসে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।
এ সময় সাদ এরশাদ বলেন, ঈদের পর মঙ্গলবার সন্ধ্যায় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করছিলাম। সেখানে ডিও লেটারে স্বাক্ষর না দেয়ায় আমাকে ও আমার স্ত্রীকে অম্লীল ভাষায় গালিগালাজ এবং ভয়ভীতি দেখিয়ে লাঞ্ছিত করা হয়।


নিজের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে এরশাদপুত্র বলেন, রংপুরের উন্নয়ন বাধগ্রস্ত করতে দলের সুবিধাবাদী নেতাকর্মীরা পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালিয়েছে। বাবা এরশাদের সুনাম ক্ষুণন করতে তারা মরিয়া হয়ে উঠেছে।

এ বিষয়ে মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বলেন, উদ্ভূত পরিস্থিতিতে জিজ্ঞাসাবাদের জন্য জাপা নেতা টিপু সুলতানকে থানায় নিয়ে আসা হয়েছে। এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।
উল্লেখ্য: মঙ্গলবার সন্ধ্যায় পল্লীনিবাসে ডিও লেটারে স্বাক্ষর না করায় রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদের ওপর হামলাচেষ্টার অভিযোগে স্থানীয় নেতা টিপু সুলতানকে আটক করে পুলিশ। এ নিয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পল্লী নিবাসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah