শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

রংপুরের গঙ্গাচড়ায় সাংবাদিক মারপিটের অভিযোগে মামলা

রংপুরের গঙ্গাচড়ায় সাংবাদিক মারপিটের অভিযোগে মামলা

রেজওয়ান কবির আর.কে/০৯ আগষ্ট ২০২০

রংপুরের গঙ্গাচড়ায় জমি সংক্রান্ত ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে এক সাংবাদিককে বেদম মারপিট করে গুরত্বর আহত করেছে জমি দখলকারীরা। ওই সাংবাদিকের ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আহত সাংবাদিক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত সাংবাদিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

জানা যায়, উপজেলার গজঘন্টা ইউনিয়নের গজঘন্টা বাজার সংলগ্ন জমি সংক্রান্ত দুই পক্ষের বিরোধের জের ধরে সংঘর্ষের সৃষ্টি হলে সংবাদ পেয়ে ডিআরবি টিভি লাইভের বিশেষ প্রতিবেদক ও দৈনিক দাবানল শহর প্রতিনিধি এবং দৈনিক যুগের আলোর সাংবাদিক মিজানুর রহমান লুলু’র বড় ছেলে শাবিন শাহরিয়ার মিম গত ৫ আগস্ট ঘটনা স্থানে গিয়ে তথ্য সংগ্রহ ও ক্যামেরায় ভিডিও ধারণ করে।

এসময় জয়দেব গ্রামের মৃত জহুর আলীর ছেলে হোদা মিয়া, রফিকুল ইসলাম, হোদা মিয়ার ছেলে মানিক মিয়া, রতন মিয়া ও হোদা মিয়ার স্ত্রী মুক্তা বেগম ক্ষীপ্ত হয়ে সাংবাদিক মিমকে এলোপাতারী মারপিট করে ক্যানন ৭ডি ক্যামেরা যার মূল্য ৪২ হাজার টাকা ও নগদ ৩ হাজার ৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শাহরিয়ার মিম জানান, আমি পেশাগত কারণে ঘটনার ভিডিও ধারণ করায় হোদা মিয়ার হুকুমে তারা আমার উপর চড়াও হয়ে হত্যার উদ্দেশ্যে শ্বাসরোধের চেষ্টা করে এবং ধারালো ছোরা দিয়ে মাথায় আঘাতের চেষ্টা করলে আমি দুহাত দিয়ে ঠেকানোর চেষ্টা করি এতে আমার বাম হাতের কব্জি ভেঙ্গে ও কেটে যায়।

এ ঘটনায় আমি বাদী হয়ে ৫জনের নামসহ আরো অজ্ঞাত ৫/৭ জনের বিরুদ্ধে গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করি। এদিকে সাংবাদিক মিমকে মারপিট করায় নিন্দা জানিয়ে অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবি করেছে গঙ্গাচড়া ও রংপুরের সাংবাদিক সমাজ।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার জানান, মামলার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah