বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

রংপুরের টুকুরিয়ায় ধীর গতিতে ভোট চলার অভিযোগ ভোটারদের

রংপুরের টুকুরিয়ায় ধীর গতিতে ভোট চলার অভিযোগ ভোটারদের

 

স্টাফ করেসপন্ডেন্ট:

রংপুর বিভাগের আট জেলার ১১ উপজেলার ৮৪ ইউনিয়নে আজ সকাল ৮ টা থেকে শুরু হয়েছে ভোট। পীরগঞ্জের টুকুরিয়া ইউনিয়ন এর বেশ কয়েকটি সেন্টারের ধীর গতিতে চলার অভিযোগ করেছেন ভোটাররা।

 

পীরগঞ্জের ৬ নম্বর টুকুরিয়া ইউনিয়ন পরিষদের গন্ধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া নয়টায় ভোটাররা জানিয়েছেন সেখানে ধীরগতিতে চলছে ভোট। তপ্ত রোদে বয়সি মানুষরা এ কারণে দুর্ভোগে পড়েছেন।

 

এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জানিয়েছেন উৎসবমুখর পরিবেশে ভোট চলছে। সকাল আটটা থেকে নয়টা পর্যন্ত এই কেন্দ্রের পাঁচটি বুথে ২৪৭ টি ভোট পড়েছে এখানে। মোট ভোটার সংখ্যা ১ হাজার ৮০৪ জন। তার আশা ৭৫ ভাগ ভোট কাস্টিং এর।

 

কেন্দ্রটি পরিদর্শন করে টুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শাহীন জানিয়েছেন এই সময় পর্যন্ত ভোট সুষ্ঠু হচ্ছে। পরবর্তী সময়ে ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি তার আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে। তিনি তিনি বলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে পুরো ভোটিং কার্যক্রম শুরু হওয়া নিয়ে শঙ্কা আছে তার। ভোট শুরু হলে শতভাগ আশাবাদী তিনি।

 

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, রংপুর বিভাগের ৮৪ টি ইউনিয়নের মধ্যে রংপুরের পীরগঞ্জের মদনখালি, গাইবান্ধার সদরের লক্ষিপুর, দিনাজপুরের বোচাগঞ্জের আটগাও ইউনিয়নে ইভিএম এবং বাকী ৮১ টিতে ব্যালট পেপারে ভোট অনুষ্ঠিত হচ্ছে। এই দফায় ৪২৭ জন চেয়ারম্যান, ১ হাজার ১৮১ জন সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্য পদে ৩ হাজার ১৮০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ১৭ লাখ ৩ হাজার ১৪৯ ভোটার রয়েছেন এবার। , সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে অনুষ্ঠান নিশ্চিত করার কথা জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution