সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

রংপুরের পীরগঞ্জে ক্রয়কৃত জমিতে রাস্তা নির্মাণের প্রতিবাদ করায় দু’সহোদর আহত।

রংপুরের পীরগঞ্জে ক্রয়কৃত জমিতে রাস্তা নির্মাণের প্রতিবাদ করায় দু’সহোদর আহত।

মোঃ ফারজুল ইসলাম (পীরগন্জ)
রংপুরের পীরগঞ্জে ক্রয়কৃত জমিতে বলপুর্বক রাস্তা নির্মানের চেষ্টায় বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় দু’সহোদর গুরুতর আহত হয়েছে। আহত দু’জনকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে্েলক্স ভর্তি করা হয়েছে।আজ বৃহস্পতিবার (২৬ আগষ্ট)উপজেলার শানেরহাট ইউনিয়নের কাউয়াপুকুর বাজারের এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়,
পীরগন্জ উপজেলার শানেরহাট ইউনিয়নেরর রাউৎপাড়া গ্রামের মৃত তৈয়ব উদ্দিন মন্ডলের পুত্র এমদাদুল হক (৬৪) দীর্ঘদিন যাবৎ কাউয়াপুকুর বাজারে ৩৫ শতাংশ জমি ক্রয়পূর্বক মিল চাতাল করে ব্যবসা পরিচালনা করে আসছিল। কিন্তু বর্তমান করোনা কালিন সময়ে ব্যবসায় নাজুক পরিস্থিতির কারণে ওই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। ব্যবসা বন্ধ থাকাকালীন সময়ে পাশ্ববর্তী হরিরাম শাহাপুর গ্রামের গাবুর আলীর পুত্র আলাউল হক সুধা (৪০) ও তার লোকজন উক্ত মিল চাতালের ভিতর দিয়ে যাতায়াতের জন্য রাস্তা হিসেবে ব্যবহার করতে থাকে

এরই সুত্র ধরে গতকাল বিকালে পূর্ব পরিকল্পিতভাবে আলাউল হক সুধা তার পরিবারের ১০ থেকে ১২জন লোক নিয়ে চাতালের ভিতর দিয়ে রাস্তা নির্মাণের জন্য বালু ফেলতে থাকে। এতে এমদাদুল হক মন্ডলের দু’পুত্র তৌফিকুল ইসলাম রনি (২৪) ও রোমান মন্ডল (২৮) এতে বাধা দিতে গেলে আলাউল হক সুধা’র সঙ্গে তর্ক বিতর্ক হয়। একপর্যায়ে ক্ষিপ্ত আলাউল হক সুধা ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উল্লেখ্য, ইতিপূর্বেও অভিন্ন কারণে একাধিকবার এমদাদুল হকসহ তার পরিবারের উপর হামলা চালিয়েছিল ওই দুর্বৃত্তরা। দফায় দফায় উক্ত পরিবারের সদস্যদের উপর হামলা হওয়ায় বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution