শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:১২ অপরাহ্ন

রংপুরের পীরগাছায় বাংলাদেশ পারস্পারিক শিখন কর্মসূচি উপজেলা পর্যায়ের কর্মশালা অনুষ্ঠিত

রংপুরের পীরগাছায় বাংলাদেশ পারস্পারিক শিখন কর্মসূচি উপজেলা পর্যায়ের কর্মশালা অনুষ্ঠিত

রংপুরের পীরগাছায় জাতীয় স্থানীয় সরকার ইন্সটিটিউট (এনআইএলজি)’র উদ্যোগে ও বাংলাদেশে পারস্পারিক শিখন কর্মসূচি (এইচএলপি) প্রাতিষ্ঠানীকি করণ প্রকল্প বিষয়ক দিনব্যাপী উপজেলা পর্যায়ের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পীরগাছা উপজেলা হল রুমে সুইস এজেন্সি ডেভলপমেন্ট এন্ড কো অপারেশন (এসডিসি) ও হেলভেটাস সুইস ইন্টার কোঅপারেশন বাংলাদেশ এর সহযোগীয় দিন ব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

দিন ব্যাপি এ কর্মশালায় পীরগাছা উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে পীরগাছা উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মো :মাহবুবার রহমান।এসময় আরও উপস্থিত ছিলেন হেলভেটাস ইন্টারন্যাশনাল কো-অপারেশন কনসালটেন্ট
মিলন চৌধুরী,জুনিয়র কনসালটেন্ট ফারুক হোসেন।

এসময় বক্তারা বলেন,স্থানীয় সরকারে উত্তম চর্চা বাছাই ও চিহ্নিত করে মাঠ পর্যায়ে সুশাসন, সংবিধান ও জাতি গঠনে একটি বলিষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে কাজ করে। স্থানীয় সরকারে সব বিষয়ে ভালো চর্চার সুযোগ রয়েছে। সেই ভালো চর্চাগুলো বাস্তবায়ন করতে হবে।

কর্মশালায় উপজেলা পর্যায়ের কর্মকতা ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের প্রতিনিধি ও ইউপি সচিবগণ সহ ৫০জন অংশগ্রহণ করেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution