সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

রংপুরের বদরগঞ্জে নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে সাবেক পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

রংপুরের বদরগঞ্জে নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে সাবেক পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

নিউজ ডেক্সঃ

রংপুরের বদরগঞ্জে নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রেজাউল করিম লিটন(৩৬) নামে সাবেক পুলিশ কনস্টেবল। নিজ শয়নকক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়ায়। সে জিকরুল হক ও রাবেয়া বাশরী দম্পত্তির সন্তান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান ।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রেজাউল করিম লিটন এর আগে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নেশায় আসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন। এরমধ্যে লিটন আবারও ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে(১৩) নিয়ে বাবার বাড়িতে চলেন যান। এদিকে প্রতিদিন মাদকের টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া ফ্যাসাদ লেগে ছিল লিটনের। বুধবার (৮ সেপ্টেম্বর) নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের বাক-বিতর্ক হয়। শেষে টাকা দিতে পারবে না বলে জানিয়ে দেয় তার মা। ওইদিন রাতে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। আজ বৃহস্পতিবার ভোরের দিকে দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেওয়া মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল থেকে লিটনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, রাতে একটি আলাদা ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। তার মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution