রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

রংপুরের হত্যা মামলার আসামীসহ ২৭ জন গ্রেফতার

রংপুরের হত্যা মামলার আসামীসহ ২৭ জন গ্রেফতার

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ২০ জানুয়ারি ২০২০

রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে রংপুরের হত্যা মামলার আসামী, গাজা উদ্ধার ও ২৭ জন আসামী গ্রেফতার করেন। রংপ্রু মেট্রোপলিট পুলিশের সহকারী পুলিশ কমিশনার ডিবি ও মিডিয়া আলতাফ হোসেন এসব তথ্য জানান।

রংপুর মহানগর মধ্যো দেওডোবা এলাকার ইয়াছিন মিয়া ছেলে শামীম(৪০) রংপুর প্রতি দিনের ন্যায় তার অসুস্থ পিতাকে ভাত খাওয়ানোর জন্য পাশর্^বর্তী আপন ছোট ভাই জামিল মিয়ার বাড়িতে যায় কিন্তু জামিল মিয়া ও তার স্ত্রী আনোয়ারা বেগম শামীম তার পিতাকে ভাত খাওয়ানো ঘটনাটিকে কটাক্ষ করে তর্কে লিপ্ত হয়।

ঐ পুলিশ কর্মকর্তা আরও জানায়, এক পর্যায়ে প্রতিবেশী নাহিদ মিয়ার বাড়ির সামনে জামিল মিয়া ও আনোয়ারা বেগম শামীমকে হাত ধরে আটক করলে তাদের ছেলে আতিকুর রহমান (১৩) হাতুরী দিয়ে শামীম এর কপালে ও মাথায় বারি দেয়। শামীম গুরুতর আঘাত প্রাপ্ত হন এবং রংপুর প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল এ নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এতদসংক্রান্তে মৃত শামীম এর স্ত্রী মোছাঃ আরজিনা বেগম(৩০) বাদী হয়ে জামিল মিয়া (৩৫), আনোয়ারা বেগম (৩০), আতিকুর রহমান (১৩) গণের বিরুদ্ধে এজাহার দিলে কোতয়ালী থানায় মামলা নং ৩৫, তারিখ -১৯/০১/২০২০, পেনাল কোড ৩০২/৩৪ ধারায় মামলা রুজু করা হয়। এজাহার নামীয় আসামী আনোয়ারা বেগম (৩০) ও আতিকুর রহমান (১৩) কে গ্রেফতার করে। আসামী জামিল মিয়া পলাতক আছে। মামলাটির তদন্ত অব্যহত আছে।

সহকারী পুলিশ কমিশনার ডিবি ও মিডিয়া আলতাফ হোসেন বলেন, রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানা পুলিশ থানাধীন ২৯ নং ওয়ার্ডের মাহিগঞ্জ চকবাজার মৌজাস্থ আব্দুল্লাহ পেট্রোল পাম্পের পার্শ্বে যাত্রী ছাউনির নিচ থেকে ৩০ গ্রাম গাঁজাসহ রাকিবুল ইসলাম রাব্বী (২৩)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে মাহিগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৯(ক)/ ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ থানাধীন রংপুর পুলিশ লাইন্স বানিজ্য মেলায় চুরি ও চোরাই মাল নিজ হেফাজতে রাখার অপরাধে ফারুক হোসেন (২৮)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় পেনাল কোড ৩৭৯/৪১১ ধারায় মামলা রুজু করা হয়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৭ জন, তাজহাট থানায়-২ জন, মাহিগঞ্জ থানায়-৪ জন, হারাগাছ থানায়-৫ জন, পরশুরাম থানায়-৫ জন, হাজিরহাট থানায়-৩ জন এবং গোয়েন্দা শাখা(ডিবি)-১ জনসহ মোট-২৭ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah