সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

রংপুরের হারাগাছে ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় নিহত -১

রংপুরের হারাগাছে ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় নিহত -১

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরের হারাগাছে বালুভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কায় ট্রান্সফরমার ভেঙে পড়ে মনোয়ার হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় চালক সহ আরও ২ জন আহত হয়েছেন।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার সময় কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার মেনাজের পুল নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মনোয়ার হারাগাছের বাংলাবাজার শাখারীপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি ট্রাক্টর চালকের সহকারি ছিলেন বলে জানা যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ শনিবার সকালে বালু বোঝাই ট্রাক্টর নিয়ে শাহ্ আলম হারাগাছের হক বাজারের দিকে যাচ্ছিলেন। ওই সময় মেনাজেরপুল নামক এলাকায় পৌঁছলে ট্রাক্টর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। ওই সময় বৈদ্যুতিক খুঁটির ওপরে থাকা ট্রান্সফরমারটি সঙ্গে সঙ্গে ভেঙে মনোয়ারের মাথার উপর পড়ে যায়। এতে গুরুত্বর আহত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান মনোয়ার। এ সময় চালক শাহ্ আলম ও ওই ট্রাক্টরে থাকা আরেক শ্রমিক জুয়েল মিয়া আহত হয়েছেন।

এই বিষয়ে হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন , মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution