মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

রংপুরে অটিজম শিশুদের পরিবারে খাদ্যসামগ্রী প্রদান

রংপুরে অটিজম শিশুদের পরিবারে খাদ্যসামগ্রী প্রদান

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ১৪ মে

রংপুরে অসহায় দুস্থ অটিজম শিশুদের পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ। এসময় সুবিধা বঞ্চিত পরিবারের সদস্যদের প্রতি সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের কেনাকাটা থেকে বিরত এবং খুব বেশি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে আহ্বান জানানো হয়।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে রংপুর নগরীর ডিসির মোড় কেরানীপাড়া এলাকায় অটিজম স্কুল মাঠে প্রায় দেড় শতাধিক অটিজম শিশুর পরিবারের মাঝে উপহার স্বরুপ চাল, ডাল, তেল ও চিড়াসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ।

নগরীর বিভিন্ন এলাকার ১২৫ জন অটিজম শিশু ও তাদের পরিবারের সদস্যরা খাদ্য সহায়তা গ্রহণ শেষে এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এসময় সাদ এরশাদ বলেন, ঈদকে ঘিরে মানুষ যেন উৎসবে মেতে না উঠে সেই দিকে সবাইকে খেয়াল রাখতে হবে। রংপুরে প্রতিদিন করোনা রোগী বাড়ছে। আমাদের সচেতন ও সতর্ক হতে হবে। সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের কেনাকাটা থেকে বিরত থাকলেও মঙ্গল হবে। এবার ঈদ উদযাপন না করে জীবন বাঁচানোর চেষ্টা করা বেশি জরুরী। আমার সাধ্যমত ব্যক্তিগতভাবে ত্রাণ সহায়তা নিয়ে আপনাদের পাশে আছি। আপনারা ঘরে থাকুন।

এরআগে সকালে রংপুর সদর উপজেলার মমিনপুর হাট দাখিল মাদরাসা মাঠে মমিনপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র ৩শ’ ৭৫টি পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করেন সাদ এরশাদ।

খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফিসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চলমান করোনা পরিস্থিতিতে তৃতীয় দফায় দশ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে অটিজম শিশুর পরিবার ও হতদরিদ্রদের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি সাদ এরশাদ।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah