সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:০২ অপরাহ্ন

রংপুরে অসচ্ছল সাংবাদিকরা পেলেন ঈদ উপহার

রংপুরে অসচ্ছল সাংবাদিকরা পেলেন ঈদ উপহার

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ১৮মে

রংপুরে করোনা সংক্রমণের ঝুঁকি নিয়ে মাঠে থাকা অসচ্ছল ও কর্মহীন সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছে এক ব্যবসায়ী। অর্ধশত সংবাদকর্মীসহ নিম্নআয়ের বেশি কিছু পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করেন ব্যবসায়ী হাজী হাসান আলী।

সোমবার (১৮ মে) দুপুরে নগরীর ঠিকাদারপাড়া স্টেশন রোড এলাকায় ঈদ উপহার স্বরুপ চাল, তেল, চিনি, পোলার চাল, সাবানসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা রংপুরের সংবাদ কর্মীদের উৎসাহ জোগাতে
হাসান আলী তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান মায়ের দোয়া আয়রন ষ্টোর ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসক) ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। সাংবাদিকদের পাশাপাশি স্থানীয় উপার্জনহীন বেশ কিছু পরিবার এই ঈদ উপহার পেয়েছেন।

বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, আসক ফাউন্ডেশন রংপুর জোনাল কমিটির সভাপতি এজাজ আহমেদ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বাবু, দৈনিক নতুন স্বপ্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল আজিজ চৌধুরী সাঈদ, মায়ের দোয়া আয়রন স্টোরের মালিকের ছেলে মেরাজুল ইসলাম, মিজানুর রহমান, উপজেলা সমবায় অফিসার  পীরগাছা রংপুর, সমবায় অফিসার সকিউর আলম লাকু, রংপুর ফেন্ড্রস সোসাইটির সভাপতি আরিফুজ্জামান, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ ।

এনপি৭১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah