বুধবার, ১২ মে ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

রংপুরে আঞ্চলিক প্রতিনিধি সম্মেলনে ডিএমসিএল এর ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন অর রশিদসম্মৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের প্রত্যয়ে কাজ করছে দৈনিক নয়া দিগন্ত

রংপুরে আঞ্চলিক প্রতিনিধি সম্মেলনে ডিএমসিএল এর ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন অর রশিদসম্মৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের প্রত্যয়ে কাজ করছে দৈনিক নয়া দিগন্ত

প্রেস বিজ্ঞপ্তি
দিগন্ত মিডিয়া করপোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দেশ বরেণ্য ব্যবসায়ি কাজী হারুন অর রশিদ বলেছেন, সম্মৃদ্ধ বাংলাদেশ ্রবিনির্মানের প্রত্যয় নিয়ে কাজ করছে দৈনিক নয়া দিগন্ত এবং এখানে কর্মরত সাংবাদিকরা। সমস্ত চড়াই উৎরাই পেরিয়ে তারা সাদাকে সাদা এবং কালোকে কালো বলার মাধ্যমে বাংলাদেশ এবং দেশের আপামর জনসাধারণকে সম্মৃদ্ধির পথে এগিয়ে নিচ্ছে। নয়া দিগন্ত কখনও সত্যের সাথে কম্প্রোমাইজ করে নি। করবেও না।

শুক্রবার রংপুর মহানগরীর এসোড ট্রেনিং সেন্টার হল রুমে রংপুর অঞ্চলের আঞ্চলিক প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিগন্ত মিডিয়া করপোরেশন লিমিটেডের নির্বাহী পরিচালক বিশিষ্ট অর্থনীতিবিদ আব্দুস সাদেক ভুইয়া, সিনিয়র জিএম মার্কেটিং সাইফুল হক সিদ্দিকী, সিটি এডিটর (নিউজ) ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি আবু সালেহ আকন। নয়া দিগন্তের নিজস্ব প্রতিবেদক ও রংপুর অফিস ইনচার্জ সরকার মাজহারুল মান্নানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন নিজস্ব প্রতিবেদক ও বগুড়া অফিস ইনচার্জ আবুল কালাম আজাদ, দিনাজপুর সংবাদদাতা সাদাকাত আলী খান, লালমনিরহাট সংবাদদাতা ইকবাল হোসেন, কুড়িগ্রাম সংবাদদাতা রেজাউল করিম রেজা, গাইবান্ধা সংবাদদাতা আসাদুজ্জামান মামুন, পঞ্চগড় সংবাদদাতা আসাদুজ্জামান আসাদ, ঠাকুরগাঁও সংবাদদাতা রফিকুল ইসলাম, উপজেলা সংবাদদাতাদের মধ্যে রংপুরের বদরগঞ্জের আহসান হাবীব, মিঠাপুকুরের শাহিন মন্ডল, পীরগাছার গোলাম আজম সরকার, পীরগঞ্জের ডিএম আব্দুল হাকিম, গাইবান্ধার সুন্দরগঞ্জের রেজাউল ইসলাম, কুড়িগ্রাম, ফুলছড়ির আমিনুল ইসলাম, গোবিন্দগঞ্জের শওকত মির্জা, পলাশবাড়ীর আশরাফুজ্জামান, সাদুল্লাপুরের খোরশেদ আলম, সাঘাটার মনিরুজ্জামান বুলেন, কড়িগ্রামের ভরুাঙ্গমারীর শামসুজ্জোহা সুজন, চিলমারীর রশিদ আনসারী, ফুলবাড়ীর ওলিউর রহমান নয়ন, নাগেশ্বরীর খলিলুর রহমান, উলিপুরের আনিসুর রহমান, নীলফামারীর ডিমলার সরদার ফজলুল হক, ডোমারের তোফাজ্জল হোসেন মঞ্জু, জলঢাকার শফাউল আলম, কিশোরগঞ্জের শাহাজাহান শিরাজ, সৈয়দপুরের জাকির হোসেন, পঞ্চগড়ের বোদার তোফাজ্জল হোসেন, লালমনিরহাটের পাটগ্রামের আমিনুর রহমান, দিনাজপুেরর চিরিরবন্দরের আফসার আলী,পার্বতীপুরের মোস্তাকিম সরকার, ফুলবাড়ীর শেখ সাবীর আলী, বীরগঞ্জের এস,এম হাদিউজ্জামান, বিরামপুরের জাকিরুল ইসলাম জাকির, বোচাগঞ্জের শাহজাহান খোকন, নবাবগঞ্জের রোকনুজ্জামান রোকন, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর আবুল কালাম আজাদ, পীরগঞ্জের জাকির হোসেন, রানীসংকৈলের আনোয়ার হোসেন, পঞ্চগড়েরর বোদার তোফাজ্জল হোসেন, দেবীগঞ্জের শেখ ফরিদ, তেতুলিয়ার আবুদল বাছেত, বগুড়ার শিবগঞ্জের খলিলুর রহমান আকন্দ, আদমদিঘির শামছুল আলম, দুপচাঁচিয়ার আবু রায়হান,নন্দীগ্রামের ফজলুর রহমান, কাহালুর এম এ কাদের, শেরপুরের আকরাম হোসইন, গাবতলীর বিপ্লব মন্ডল, সারিয়াকান্দির মামুনুর রশিদ মন্ডল (রুবেল), সোনাতলার মিনাজুল ইসলাম, জয়পুরহাটের কালাইয়ের মনসুর রহমান, ক্ষেতলালের আনোয়ারুল ইসলাম এবং রংপুর অফিসের ফটো সাংবাদিক মেজবাহুল হিমেল।

এসময় ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন অর রশিদ আরও বলেন, পাঠকরাই নয়া দিগন্তের মুলধন। তারাই প্রেরণার উৎস। তাদের ভালোবাসা ও দোয়া নয়া দিগন্ত এবং এর সাংবাদিকরা উজ্জীবিত। তিনি বলেন, পত্রিকাটি শুরু থেকেই অনেক সমস্যা ও অন্যায় বাঁধার মধ্য দিয়ে চলছে। কিন্তু নয়া দিগন্ত মুল লক্ষ সত্যের সাথে প্রতিদিন চলার যে অঙ্গিকারাবদ্ধ ছিল সেই অঙ্গিকারে অবিচল আছে। কোন কম্প্রোমাইজ করে নি। করবেও না। পাঠকদের ভালোবাসায় নয়া দিগন্ত এখন বাংলাদেশের প্রধান পত্রিকা।

তিনি বলেন নয়া দিগন্তের অনলাইনের পাঠক সংখ্যা কোটি পেরিয়ে গেছে। সংবাদদাতাদের আরও তাৎক্ষনিক খবর পাঠিয়ে বাংলাদেশ এবং সারাবিশ্বের বাংলাভাষাভাষি মানুষের প্রথম প্রোটাল হিসেবে নয়া দিগন্তকে এগিয়ে নিতে হবে। সংবাদ, বিজ্ঞাপন ও সার্কুলেশনে বাংলাদেশের প্রধানতম দৈনিক হিসেবে নয়া দিগন্তকে এগিয়ে নিতে আরও নিবিড়ভাবে কাজে মনোনিবেশ করতে হবে।

সমাবেশে নয়া দিগন্তের সংবাদ, বিজ্ঞাপন, সার্কুলেশন, অনলাইন ভার্সন বিষয়ে বিভিন্ন ধরনের পরামর্শ প্রদান করেন সাংবাদিকরা। এসময় কর্তৃপক্ষ তা আমলে নিয়ে নয়া দিগন্তকে এগিয়ে নিতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। সমাবেশে অসুস্থ্য ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি উপজেলা সংবাদদাতা আব্দুল ওয়ারেছ ও কুড়িগ্রামের রৌমারা সংবাদদাতা মোস্তাফিজার রহমান তারার জন্য দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠানে ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্ব পালন করেন আইডিয়াটিক ইভেন্ট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী পরিচালক সরকার মনজুরুল মান্নান উপ-নির্বাহী পরিচালক আছেফুল হুদা আশিক ও ডিজাইনার আসাদুজ্জামান তুষার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah