বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

রংপুরে আরপিএমপির অভিযানে ১৮ জন গ্রেফতার

রংপুরে আরপিএমপির অভিযানে ১৮ জন গ্রেফতার

?

মহানগর প্রতিনিধি:

বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানা পুলিশ মাহিগঞ্জ থানাধীন ৩০ নং ওয়ার্ডের বীরভদ্র বালাটারী মৌজাস্থ সাতমাথা সাইদ বেকারীর সামনে পাকা রাস্তা হতে ৭ পিস ইয়াবাসহ আসামী শ্রী পল্লব রায় (২০), পিতা-শ্রী সুমন চন্দ্র, স্থায়ী  গ্রাম-জোড়ইন্দ্র উপজেলা/থানা-মাহিগঞ্জ, মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয় । মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানা পুলিশ মাহিগঞ্জ থানাধীন আজিজুল্লাহ পশ্চিমপাড়াস্থ জনৈক আবদুল মান্নান এর পুকুড়পাড় হতে ৫০ গ্রাম গাঁজাসহ আসামী মোঃ আঃ সামাদ, পিতা-মৃত-তছির উদ্দিন, সাং-আজিজুল্লাহ পশ্চিমপাড়া, থানা-মাহিগঞ্জ, মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বুধবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৪ জন, তাজহাট থানায়-২ জন, মাহিগঞ্জ থানায়-৫ জন, হারাগাছ থানায়-৩ জন, পরশুরাম থানায়-১ জন এবং হাজিরহাট থানায়-৩ জনসহ মোট-১৮ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ(উত্তর ও দক্ষিণ) সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২৪৪ টি মামলা দায়ের করা হয়।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah