মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

রংপুরে আলুর ট্রাক খাদে পড়ে একজনের মৃত্য

রংপুরে আলুর ট্রাক খাদে পড়ে একজনের মৃত্য

রংপুরের মিঠাপুকুর উপজেলায় আলু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উলটে পড়ে বস্তা চাপায় এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেকে) ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মালতলা মাদারেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান আলী (৪০) উপজেলার খোর্দ্দ মহদীপুর এলাকার রমজান আলীর ছেলে বলে জানা যায়।

মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক নুর মোহাম্মদ আরিফ  বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুর থেকে ঢাকাগামী বৃহস্পতিবার রাত বারোটার দিকে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৯৫২৪) ১৫০ বস্তা আলু নিয়ে মালতলা থেকে আলীপুর নয়ারহাটে আরও ৫০ বস্তা আলু নেওয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। গাড়ির ছাদে আলুর বস্তার উপরে বেশ কয়েকজন শ্রমিক ছিল। ট্রাকটি মালতলা মাদারেরহাট এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে উলটে পড়ে যায়। এ সময় আলুর বস্তা চাপা পড়ে হাসান আলী নামে এক শ্রমিক ঘটনাস্থলে মারা যায়। আহত আরও পাঁচজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । আহতদের মধ্যে বকুল মিয়া নামে একজন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক (এস আই) নুর মোহাম্মদ আরিফ বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে । গাড়িটি উদ্ধারের চেস্টা চলছে। আহতদের উদ্ধার করে মেডিকেলে ভর্তি করা হয়েছে .


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah