মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

রংপুরে ইউপি চেয়ারম্যান দম্পতিসহ আরও ১৭ জন করোনায় আক্রান্ত

রংপুরে ইউপি চেয়ারম্যান দম্পতিসহ আরও ১৭ জন করোনায় আক্রান্ত

ফাইল ছবি

নিজেস্ব প্রতিবেদক/  রংপুর ৭ জুন

রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে দুই জেলায় আরও ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে রংপুর সদরের মমিনপুর ইউপি চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের প্রকৌশলী স্বামীসহ স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন কর্মচারী রয়েছেন।

রোববার (৭ জুন) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অনুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুরে ১৪ জন এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জের ৩ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

আক্রান্তরা হলেন, গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী, গঙ্গাচড়া উপজেলার তিন জন, মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সের দুই জন কর্মচারী, পীরগাছা উপজেলার একজন, রংপুর সদরের মমিনপুর ইউপি চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের প্রকৌশলী স্বামী, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গ্যাস্ট্রোলজি বিভাগের কর্মচারীসহ নগরীর পর্যটন মোড় এলাকার এক নারী এবং ধাপ লালকুঠি,  কুকরুল ও তামপাট এলাকার একজন করে রয়েছেন।

এদিকে রমেকের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫১০ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ২২৯ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন নয়জন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah