বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

রংপুরে ইফতার বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা।

রংপুরে ইফতার বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরাস সংক্রমণের কারণে বিপাকে পড়েছে খেটে খাওয়া দুস্থ মানুষ। ঠিক এমন পরিস্থিতিতে আগমণ পবিত্র রমজানে। এই পবিত্র মাসে খেটে খাওয়া অসহায় মানুষদের জন্য ইফতার বিতরণ করেছে
ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা।

রবিবার (২ মে) বিকালে গংগাচড়া এলাকার অসহায়-দুস্থ মানুষের মাঝে এই ইফতার বিতরণ করেন তারা।পথচারী,রিকশা চালক,অসহায়-দুস্থ মানুষ এই ইফতার পেয়ে তাদের মুখে হাসি ফুটেছে।

ইফতার পেয়ে রিকশা চালক জাহাঙ্গীর মিয়া বলেন,ইফতার তো পাইনো।আর হলে তো পানি আর খেজুর দিয়েও কোনো দিন ইফতার করা লাগতো।আল্লাহ্ ছাওয়া গুলোর ভালো করুক।

পথচারি তারেক মিয়া বলেন,লকডাউনে প্রায় দিন বিভিন্ন সংগঠনের মানুষ এসে ইফতার দেয়।আজও পেলাম।

যুব অধিকার পরিষদ রংপুর জেলা শাখার আহব্বায়ক আহাম্মেদ বাবু বলেন,করোনাকালে কর্মহীন হয়ে পড়েছেন রংপুরের অনেক মানুষ।তারা চরম মানেবতর জীবন যাপন করছেন।এমন দুর্যোগের মধ্যেই পবিত্র রমজান মাস শুরু হয়েছে।শত কষ্টের মধ্যে সিয়াম সাধনা করছেন এসব মানুষ। তাদের প্রায় দিন ঠিক মত ইফতারী জুটছে না। তাদের কথা চিন্তা করেই আমাদের এই উদ্যোগ।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রিয় কমিটির যুগ্ন আহব্বায়ক হানিফ খান সজীব বলেন,দেশ আজ এক ক্রান্তিকাল পার করছে। যাদের সামর্থ আছে তাদের দুর্যোগে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানো দরকার। এই চিন্তা থেকেই তারা সাধারণ মানুষের মুখে হাসি ফুটাতেই এমন উদ্যোগের নিয়েছেন।তিনি আরও বলেন,এটা ধারাবাহিক চলবে। ভিপি নুর ও তার সংগঠনের নেতাকর্মীরা সবসময় মানব সেবা ধর্ম মেনে সাধারণ মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah