শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

রংপুরে একই গ্রামের তিন ছাত্রীসহ এক গৃহবধূ উধাও

রংপুরে একই গ্রামের তিন ছাত্রীসহ এক গৃহবধূ উধাও

নিউজ ডেক্সঃ
রংপুরের গঙ্গাচড়া উপজেলার একটি গ্রাম থেকে ষষ্ঠ সপ্তম এবং নবম শ্রেণির তিনজন ছাত্রী এবং এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন বলে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। উপজেলার নোহালি ইউনিয়নের পূর্ব কচুয়া পাইকার পাড়া গ্রামে ঘটে এ ঘটনা। বিষয়টি নিয়ে সারা এলাকায় চাঞ্চল্য শুরু হয়েছে।

আকস্মিক নিখোঁজ শিক্ষার্থীরা হলেন তুলশিরহাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও সিরাজুল ইসলামের মেয়ে তাসলিমা আক্তার (১২), একই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাবুল মিয়ার মেয়ে ময়ূরী আক্তার (১৪) ও আলমবিদিতর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও যাদু মিয়া মিয়ার মেয়ে জুঁই আক্তার (১৫)। এছাড়া একই গ্রামের নিখোঁজ গৃহবধূূ হলেন, শাহীনুর রহমানের স্ত্রী ময়না খাতুন(২১)। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সাধারণ ডায়েরির তথ্য অনুযায়ী, বুধবার সকাল ১০টার দিকে ওই তিন ছাত্রী ও গৃহবধূ কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে তারা বাড়িতে না ফিরলে আশেপাশের এলাকা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করে অভিভাবকরা। সেখানে তাদের সন্ধান না পেলে গত বৃহস্পতিবার রাতে জুঁই আক্তারের পিতা যাদু মিয়া থানায় ডায়েরি করেন।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি সুশান্ত কুমার জানান, নিখোঁজদের পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার
(১৬ সেপ্টেম্বর) রাতে থানায় ডায়েরি করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ তাদের মোবাইল ফোনের কল রেকর্ড ও অবস্থান অনুসন্ধানের মাধ্যমে তদন্ত কার্যক্রম পরিচালনা করছে। তবে এখন পর্যন্ত তাদের ব্যাপারে কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution