বুধবার, ১৬ Jun ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

রংপুরে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার, গৃহপরিচারিকা আটক

রংপুরে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার, গৃহপরিচারিকা আটক

ফাইল ছবি

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ১৯মে
রংপুর নগরীর নির্জন একটি বাড়ি থেকে মিনু বেগম নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধা রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অবসরপ্রাপ্ত অডিট অফিসার।

মঙ্গলবার (১৯ মে) সকালে নগরীর মুলাটোল হকের গলি এলাকার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিধবা মিনু বেগম দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে একাই বসবাস করতেন।  তার একমাত্র মেয়েকে পার্শ্ববর্তী এলাকায় বিয়ে দিয়েছেন। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে তার গৃহপরিচারিকা বাড়িতে এসে বাড়ির দরজা খোলা অবস্থায় ভেতরে ওই বৃদ্ধার মরদেহ পড়ে থাকতে দেখতে পেয়ে আশপাশের প্রতিবেশীদের জানান। বাড়ির স্টিলের আলমারি ভাঙা ছিল। এসব দেখার পর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য গৃহপরিচারিকাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার জানান, সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে হত্যার পর পালিয়ে যায়।  বাড়ির স্টিলের আলমারি ভাঙা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর টাকা পয়সা লুট করেছে দুর্বৃত্তরা। ওই বৃদ্ধার শরীরে জখমের চিহ্ন রয়েছে।

এ ঘটনায়  জিজ্ঞাসাবাদের জন্য গৃহপরিচারিকাকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে বলেও তিনি জানান।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah