বুধবার, ১৬ Jun ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

রংপুরে এফওএইচ, ইউএসএ ও হিড এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

রংপুরে এফওএইচ, ইউএসএ ও হিড এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

এনপিনিউজ৭১/আব্দুল্লাহ আল আমিন/ ১লা মে রংপুর

হিউম্যানিটি ইন ডিসট্রেস (হিড) একটি সামাজিক উন্নয়ন সংস্থা গত দীর্ঘ ১৪ বৎসর থেকে বাংলাদেশের বহুল প্রচলিত ও প্রতিষ্ঠিত এনজিও গুলোর আর্থিক সহয়োগীতায় রংপুর অঞ্চলসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করিয়া আসিতেছে। এরই ধারাবাহিকতায় ফ্রেন্ডস অফ হিউম্যানিটি (এফওএইচ) ইউএসএ ও হিড এর আর্থিক সহোযোগীতায় শুক্রবার (১লা মে) সকাল ৯.০০ ঘটিকার সময় রংপুর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডে বসবাসরত সর্বমোট ৬৫০টি গরীব পরিবারের মাঝে চলমান করোনা মহামারী প্রতিরোধের লক্ষে আলমনগর হক কমিউনিটি সেন্টারে “খাদ্য সামগ্রী বিতরন”করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ১০কেজি চাল, ২কজি আটা, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ২ কেজি আলু ইত্যাদি খাদ্য সামগ্রী। খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন হিউম্যানিটি ইন ডিসট্রেস (হিড) রংপুর সংস্থার নির্বাহী পরিচালক ও , রংপুর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর, হারুন-অর-রশিদ, ২১, ২৬,ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর (সংরক্ষিত) মনোয়ারা সুলতানা মলি, হিউম্যানিটি ইন ডিসট্রেস (হিড) সংস্থার ভাইস প্রেসিডেন্ট এম.এ.বারী, সহকারী পরিচালক মোঃ শরফুদ্দিন, প্রোগ্রাম ম্যানেজার মোঃ ছাব্বির হোসেন, নির্বাহী কমিটির কার্য্যকরী সদস্য ওয়াকিল আহমেদ এবং এম.এ.আউয়াল এছাড়াও স্থানীয় সমাজ সেবক মোঃ কাইয়্যূম ওরফে মামা উপস্থিত ছিলেন।

এ সময় হিডের নির্বাহী পরিচালক হারুন অর রশিদ বলেন, আমরা একটি কঠিন মুহুর্ত পার করছি করোনা ভাইরাসের এখন আমাদের রংপুরে ব্যাপক ভাবে প্রভাব ফেলেছে। দিনে দিনে আরো ভয়াবহ রুপ নিচ্ছে। ভাইরাস থেকে মুক্তির উপায় আল্লাহ তাআলা কে স্বরণ করা ও সচেতনতা বৃদ্ধি সব সময় হাত সাবান দিয়ে ধোয়া, অপ্রয়োজনে বাসা থেকে বের না হওয়া, বের মাক্স পরে বের হতে হবে। সব চেয়ে বড় জিনিস হলো যেখানেই অবস্থান করেন না কেনো কমপক্ষে অন্য মানুষ হতে ৩ ফিট দুরে অবস্থান করুন। তাহলেই করোনা ভাইরাস হতে মুক্তি পাওয়া যাবে। তাই আসুন সচেতন হই, সচেতনতার কোন বিকল্প নাই।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah