শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

রংপুরে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট ও রেইনবো ক্লিনিক এর শুভ উদ্বোধন ।

রংপুরে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট ও রেইনবো ক্লিনিক এর শুভ উদ্বোধন ।

শরিফা বেগম শিউলী
রংপুর প্রতিনিধিঃ

রংপুর মহানগরীতে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১লা সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে শহীদ মোক্তার ইলাহী চত্বর, ধাপ, মেডিকেল মোড় সংলগ্ন পারভেজ হোটেলের সামনে এ এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম উদ্বোধন হয়।

উক্ত অনুষ্ঠানে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের চেয়ারম্যান, নাজিমউদ্দীন চৌধুরী (নাজিম) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের অন্যতম বিদ্যাপীঠ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক (অব:) ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ড. খোন্দকার মউদুদ ইলাহী বলেন, অত্যাধুনিক যন্ত্রপাতি ও সকল প্রযুক্তি ব্যবহার করে তাহারা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার পরিচালনা করবে। এই ডায়াগনস্টিক সেন্টার অভিজ্ঞ টেকনিশিয়ান দ্বারা এবং কনসালটেশন সেন্টার বিজ্ঞ ডাক্তার দ্বারা পরিচালনা করবে। এ প্রতিষ্ঠানে সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা মূল্য সামঞ্জস্যপূর্ণ হবে আমি মনে করি। একই সাথে বিজ্ঞ ডাক্তার দ্বারা ও মনোরম পরিবেশে নার্সিং হোম পরিচালনা করবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম এর ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম, সহকারী ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আলম টিপু, নির্বাহী পরিচালক প্রশাসন, মানবসম্পদ ও স্টোর এমদাদুল হক, নির্বাহী পরিচালক অর্থ ও পরিকল্পনা শহিদুল ইসলাম লাবু, নির্বাহী পরিচালক প্রচার ও প্রকাশনা আব্দুল মালেক, নির্বাহী পরিচালক ল্যাব মাহবুবুর রহমান জীবন, নির্বাহী পরিচালক মার্কেটিং জিল্লুর রহমান, নির্বাহী পরিচালক সহকারী মার্কেটিং আব্দুল খালেক (প্রভাষক), নির্বাহী পরিচালক তদন্ত ও পর্যবেক্ষণ রায়হান মোস্তাক, নির্বাহী পরিচালক আব্দুস সামাদ খান, রশিদুল ইসলাম, শহিদুল ইসলাম, গোলাম রাব্বানী, আলম, সবুজ মিয়া, আব্দুল বাশার সিদ্দিক প্রমুখ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution