রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

রংপুরে কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের মতবিনিময় সভা-

রংপুরে কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের মতবিনিময় সভা-

নিজস্ব প্রতিবেদক
রংপুর নগরীতে কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের স্থাণীয় প্রতিনিধি ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা-অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার দুপর ১ টায় নগরীর নজিরেরহাট নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভা সোসাইটির সভাপতি সাবেক সেনা কর্মকর্তা আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ফুলু সরকার, চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক সেনা কর্মকর্তা ও সোসাইটির ক্যাশিয়ার আবুদল ওয়াব আলী, কার্যকরী সদস্য ফেরদৌস হোসেন প্রমূখ।
এর আগে সোসাইটির সাধারণ সম্পাদক, সাবেক সেনা কর্মকর্তা আফজাল হোসেন বলেন, কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড একটি সমবায় ভিত্তিক প্রতিষ্ঠান।

এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন থেকে মানুষের জনহিত কাজের পাশাপাশি কর্ম সংস্থানের সুযোগ তৈরীতে বদ্ধ পরিকর। আজ আমরা সকলের প্রচেষ্টায় একটি কনফিডেন্স টাওয়ারের ভিত্তি প্রষÍর উদ্ভোধন করতে সক্ষম হয়েছি। সেই সাথে, সমবায় ভিত্তিক সেনাবাহিনীর আদলে একটি স্কুল প্রতিষ্ঠিত করার পরিকল্পনা রয়েছে। সেই সাথে একটি গরু মোটাতাজাকরণ, দুগ্ধ খামার তৈরী করতে জমি ক্রয় করা হয়েছে। এই প্রতিষ্ঠানটি শুরু করতে অনেকেই অনেক সমালোচনা ও বিরোধীতা করেছেন। তারাই আবার এই প্রতিষ্ঠানে আসার জন্য আগ্রহ পোষন করছে।

আজ আমরা শুধু নিজেদেও উন্নয়নের কথা ভাবছি না। আমরা যারা অসহায়, হতদরিদ্র, অভহেলিত মানুষের পাশে দাড়াতে চাই। আমরা গরিব মানুষের বিয়েতে আর্থিক সাহায়োর দিয়ে আসছি। আমাদের কল্যাণ ফান্ড থেকে ১০ জনকে প্রতিবন্ধি ভাতা দেয়ার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আজ আমরা স্থাণীয় জন প্রতিনিধি, ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করছি য়াতে এই এলাকায় কি কি উন্নয়ন পরিকল্পনা হাতে নেয়া যায় সে বিষয় গুলি নিয়ে আলোচনা করতে চাই।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution