September 26, 2020, 11:02 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
রংপুরে কবুতর উড়ানো প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ

রংপুরে কবুতর উড়ানো প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ৮ ফেব্রুয়ারি ২০২০

কবুতর উড়ানো প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর সুমি কমিউনিটি সেন্টরে রংপুর ডিভিশনাল হাইফ্লায়ার পিজন ব্রিডার্স এসোসিয়েশনের আয়োজনে পুরুষ্কার বিতরণ ও সম্মননা স্মারক প্রদান করা হয়েছে।
বিশিষ্ট ব্যবসায়ী ও রংপুর ডিভিশনাল হাইফ্লায়ার পিজন ব্রিডার্স এসোসিয়েশনের সভাপতি শাহ্ আলম জনির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও রংপুর ডিভিশনাল হাইফ্লায়ার পিজন ব্রিডার্স এসোসিয়েশনের উপদেষ্টা লতিফুর রহমান মিলন।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভেটেনারিয়ান ও রংপুর ডিভিশনাল হাইফ্লায়ার পিজন ব্রিডার্স এসোসিয়েশনের উপদেষ্টা ফকরুল ইসলাম, কুমিল্লা হাইফ্লায়ার পিজনস্ ক্লাবের সভাপতি নুরে আলম, আতিকুর আলম নবীন, সীতাকুন্ড হাইফ্লায়ার জোনের সভাপতি আর্শাদ আলম অপি, সহ-সভাপতি দিদারুল আলম, কুমিল্লার বিশিষ্ট ব্যবসায়ী ও কবুতরবাজ সালেহ্ আহমেদ, কুমিল্লা হাইফ্লায়ার পিজনস্ ক্লাবের উপদেষ্টা সাইফুদ্দিন আহম্মেদ বাবু ও ইমরান খান প্রমুখ।


প্রতি বছরের মতো এ বছরেও ৫ মাস ব্যাপি এই প্রতিযোগীতা হয়। এই প্রতিযোগীতায় রংপুর বিভাগের ১৮ জন অংশ গ্রহন করেন। প্রথম হয়েছে হারুন আর রশিদ রাসেল (৪ঘন্টা ৩৫ মিনিট কবুতর আকাশে উড়ছে), দ্বিতীয় হয়েছে সালাউদ্দিন হাবীব রিয়ান (পাপ্পু) (৩ঘন্টা ১৯ মিনিট কবুতর আকাশে উড়ছে) ও তৃতীয় হয়েছে বন্দন প্রমানিক (২ঘন্টা ৫৯ মিনিট কবুতর আকাশে উড়ছে)।

অনুষ্ঠানে শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন। রংপুর ডিভিশনাল হাইফ্লায়ার পিজন ব্রিডার্স এসোসিয়েশনের সাব্বির হায়দার আশিক, মুফতি মাহমুদ, জিসানসহ সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করেন।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah