বুধবার, ২৮ Jul ২০২১, ০২:০৫ অপরাহ্ন

রংপুরে করোনামুক্ত হলেন আরও ২ জন

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ১৭ জুন
রংপুরে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও দুইজন। এদের মধ্যে রমেক হাসপাতালের একজন স্টাফ রয়েছেন। এ নিয়ে এই হাসপাতাল থেকে মোট ১১১ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন।
বুধবার (১৭ জুন) দুপুরে করোনামুক্ত হওয়া ওই দুইজনকে ছাড়পত্র দেয়া হয়। এসময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা ফুল ও চিঠির মাধ্যমে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে তাদের বিদায় জানান।
রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ছাড়পত্রপ্রাপ্ত ব্যক্তিরা এখন করোনামুক্ত।  তাদের শরীরে করোনা সংক্রামিতের কোনো উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে। এদের মধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ ও একজন রংপুর মহানগরের বাসিন্দা।
এই দুইজনের মধ্যে একজনের মুমূর্ষ অবস্থায় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আল্লাহর অশেষ রহমত এবং হাসপাতালের সকল চিকিৎসা কর্মীদের সেবায় তারা এখন পুরোপুরি সুস্থ্য।
উল্লেখ্য, গত ১৯ এপ্রিল হাসপাতালটি চালু হবার পর থেকে (১৬ জুন পর্যন্ত) ১৬২ জন রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে ১১১ জন সুস্থ্যতার ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এখানে মারা গেছেন পাঁচজন। আর বাকিরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও তিনি জানান।
এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah