বুধবার, ২৮ Jul ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

রংপুরে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন আরও ১১ জন

রংপুরে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন আরও ১১ জন

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ১৯মে
রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে আরও এগারো জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তা ও তাঁর স্ত্রীসহ দুই পুলিশ এবং আনসার রয়েছেন।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে ওই ১১ জনকে ছাড়পত্রসহ ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়। এ নিয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে ৪৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী এসব তথ্য নিশ্চিত করেনে।

তিনি জানান, হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে উঠা এগারো জনকে মঙ্গলবার ছাড়পত্র দেয়া হয়েছে। তারা সবাই এখন শারীরিকভাবে সুস্থ্য রয়েছেন। তাদের শরীরে করোনা নমুনার সবশেষ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

বাড়ি ফেরাদের মধ্যে পুলিশের রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরএফএফ) এর কমান্ড্যান্ট  এসপি মেহেদুল করিম (৪৮) এবং তার স্ত্রী বেগম হাওয়া বিবি (৩৭), রংপুর মেট্রোপলিটন পুলিশের এসআই রফিকুল ইসলাম, পুলিশ সদস্য রুহুল আমিন (৩৫), জহরুল ইসলাম (২৩), রুহুল আমিন (২৪) ও  আনসার সদস্য আল মামুন (২৮), রংপুরের পীরগাছা উপজেলার সুমি বেগম (২৯) ও হাসিনা (৩০), মিঠাপুকুর উপজেলার শরিফুল (২৫)  এবং রংপুর নগরীর নসিরন (৮০) রয়েছেন।

তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী জানান, গত ৯ মে নাসরিন, ১১ মে সুমি বেগম, রুহুল আমিন, জহরুল ইসলাম, রুহুল আমিন, আল মামুন, রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম, ১২ মে হাসিনা এবং  মেহেদুল করিম ও হাওয়া বিবি ১৪ মে করোনাভাইরাসে রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।। বর্তমানে তাদের শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং পরপর দুইটি রিয়েল টাইম পিসিআর টেস্ট নেগেটিভ হওয়ায় ছাড়পত্র দেওয়া হয়।

এদিকে করোনামুক্ত হয়ে বাড়ি ফেরা ওই ১১ জনকে হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকবৃন্দ ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে বিদায় জানান।

আজকের এগারো জনসহ রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৪৭জন। বর্তমানে হাসপাতালে আরও ৩৪ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah