শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

রংপুরে করোনা সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই প্রদান

রংপুরে করোনা সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই প্রদান

এনপিনিউজ৭১/ ইমরোজ হোসেন ইমু/ ১২ মে

রংপুরে করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের মাঝে গ্রামীণ টেলিকমের উদ্যোগে পিপিই, মাক্স,হ্যান্ড গ্লোভস প্রদান করা হয়। সোমবার বিকালে রংপুর সিভিল সার্জন অফিসে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই প্রদান করেন রংপুর সিভিল সার্জন ডাক্তার হিরমব কুমার রায়। রংপুরে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য গ্রামীণ টেলিকম এর পক্ষ থেকে পিপিই, মাক্স,হ্যান্ড গ্লোভস রংপুর সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়।

করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সেবায় নিয়োজিত ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য বর্তমান সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংস্থা ও প্রতিষ্ঠান প্রটেকটিভ সরবরাহ করছে। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর সময় থেকে গ্রামীণ টেলিকমের আর্থিক সহায়তায় গ্রামীণ ফেব্রিক্স ও ফ্যাশন লিমিটেড ডাক্তার ও নার্স সহ স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই গাউন তৈরি করছে।

যার সিংহভাগ দেশের বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানের সরবরাহ করা হচ্ছে। এরই প্রেক্ষিতে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হসপিটালে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের সম্মান জানিয়ে উপহার স্বরূপ গ্রামীণ টেলিকম এর পক্ষ থেকে ৫০০ পিস পিপিই গাউন, ১৫০০ উন্নত মানের মাক্স, ১০০০ পিস হ্যান্ড গ্লোভস এবং ১০০ গগলস দেওয়া হয়। এ বিষয়ে রংপুর সিভিল সার্জন ডাক্তার হিরমব কুমার রায়, ভবিষ্যতে দেশের যেকোনো ক্রান্তি লগ্নে গ্রামীণ টেলিকম পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করে এই সার্বিক কর্মকান্ডে মাননীয় চেয়ারম্যান প্রফেসর ডঃ মোহাম্মদ ইউনুস ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আশরাফুল হাসান এর প্রতি কৃতজ্ঞতা জানান।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah