শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

রংপুরে করোনা হাসপাতালে একদিনে মারা গেলেন দুইজন

রংপুরে করোনা হাসপাতালে একদিনে মারা গেলেন দুইজন

ফাইল ছবি

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ২৫ জুন

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তোফাজ্জল হোসেন (৬৮) ও খালেদ হাবিব মুকুল (৫০) নামে দুইজন মারা গেছেন। বুধবার (২৪ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। মৃত তোফাজ্জল হোসেন রংপুর নগরীর মাহিগঞ্জের বাসিন্দা ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২২ জুন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
অন্যদিকে খালেদ হাবিব মুকুল কুড়িগ্রামের চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের বাসিন্দা। তিনি কুড়িগ্রাম জেলার করোনা আক্রান্ত রোগী হিসাবে প্রথম মৃত ব্যক্তি। বুধবার রাতে বার্তা২৪.কম-কে ওই দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম নূরুন নবী। এ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।
তিনি জানান, করোনা ছাড়াও তোফাজ্জল হোসেন ডায়াবেটিস রোগে ভোগছিলেন। দুইদিন আগে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। একই দিন সন্ধ্যায় চিলমারীর খালেদ হাবিব মুকুলের মৃত্যু হয়।
এদিকে রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, আজকের একজনসহ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন চৌদ্দজন। এর মধ্যে চারজনের মৃত্যু হয়েছে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে। বর্তমানে রংপুরে এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮২৮ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে ৪৪০ জন সুস্থ হয়েছেন।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah