শনিবার, ৩১ Jul ২০২১, ০৭:২১ অপরাহ্ন

রংপুরে কারখানা থেকে স্বর্ণ শ্রমিকের মরদেহ উদ্ধার

রংপুরে কারখানা থেকে স্বর্ণ শ্রমিকের মরদেহ উদ্ধার

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ১০ জুন

রংপুরে এক জুয়ের্লাসের কারখানা থেকে আনোয়ার হোসেন (৩৫) নামের এক স্বর্ণশিল্পী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১০জুন) সকালে নগরীর নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় সংলগ্ন সাগর জুয়ের্লাসের কারখানার একটি কক্ষ থেকে ওই শ্রমিকের রশি দিয়ে ফাঁস টাঙ্গানো মরদেহ উদ্ধার করা হয়।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ ওই শ্রমিকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, নিহত আনোয়ার হোসেন নগরীর নিউ জুম্মাপাড়া পাকারমাথা এলাকার মৃত মাসুম মিয়ার ছেলে। তিনি দীর্ঘ ১৫ বছর ধরে সাগর জুয়ের্লাসে স্বর্ণ কারিগর হিসেবে কাজ করে আসছিল।

এদিকে হঠাৎ করে এমন ঘটনায় নিহতের পরিবার হতবিম্ব। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আকবর আলী জানান, সকাল ১১টার দিকে ব্যবসায়ী সমিতির অফিস সহকারী ফোনে জানতে পারেন সাগর জুয়ের্লাসের কারিগর আনোয়ার হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে তিনি বিষয়টি পুলিশকে অবগত করেন। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের রমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

এদিকে রংপুর মহানগর স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি রেজাউল করিম জানান, নিহত আনোয়ার হোসেন ইউনিয়নের একজন সাধারণ সদস্য। কী কারণে ঘটনাটি ঘটেছে, সেই কারণ উদঘাটনে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে।

এনািপ৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah