শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

রংপুরে গণতন্ত্র হত্যা দিবস পালন

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ৩০ ডিসেম্বর ২০১৯

আওয়ামী ফ্যাসিষ্ট সরকার ৩০ শে ডিসেম্বর নির্বাচনে নজীরবিহীন ভোট ডাকাতির প্রতিবাদে ও গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা হয়েছে। সোমবার (৩০শে ডিসেম্বর) দুপুরে রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে বিএনপি কর্যালয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়।

এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপি’র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপি’র প্রচার সম্পাদক ফিরোজ আহমেদ, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জহির আলম নয়ন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ার হোসেন, মহানগর মৎস্যজীবি দলের আহবায়ক মাহমুদুল হাসান সুজন সহ প্রমুখ।

এসময় বক্তরা বলেন, গোটা জাতির প্রত্যাশা ছিল, ২০১৪ সালের বিনা ভোটে সরকার গঠন ও ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের আগের রাতে ভোট ডাকাতির জন্য হয়তো বা তাদের অনুশোচনা হবে এবং গণতন্ত্র উত্তরণের একটা পথ দেখানো হবে। আমরা বর্তমান এই আওয়ামী অবৈধ সরকারকে মানি না। আমরা এই অবৈধ সরকারের পদত্যাগ চাই। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাচ্ছি এবং বেগম খালেদা জিয়ার মুক্তি চাচ্ছি। এখন শেখ হাসিনা সরকারের পতন ছাড়া খালেদা জিয়ার মুক্তি সম্ভবপর নয়।

 

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah