বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:১১ অপরাহ্ন

রংপুরে গাঁজা উদ্ধার: গ্রেফতার-৩

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৮ মার্চ রংপুর   

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার বিষেশ অভিযানে হারাগাছ থানা এলাকার হরিণটারী গ্রামস্থ মৃত মেছের আলীর ছেলে স্বাধীন মিয়া (৫০)কে ৪৬০ (চারশত ষাট) গ্রাম শুকনা গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণী এর ১৯ (ক) ধারায় মামলা রুজু করা হয়।

শনিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার ( ডিবি ও মিডিয়া ) আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

তিনি আরও জানান শুক্রবার রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ থানাধীন ধুমগাড়া বাজারস্থ জনৈক এন্দাদুল হক @ এন্দা এর মুদির দোকানের সামনে হারাগাছ টু টাংরীর বাজার গামী পাকা রাস্তার উপর থেকে ৫০০ (পাঁচশত) গ্রাম শুকনো গাঁজাসহ গঙ্গাচড়া থানার গজঘন্টা রামাকান্ত গাউছিয়া বাজার এলকার হারুন ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও মৃত জাবেদ আলীর ছেওে আশরাফুল ইসলাম (৬০) কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণী এর ১৯ (ক) ধারায় মামলা রুজু করা হয়। রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ শুক্রবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত হারাগাছ থানায়-৩ জন আসামী গ্রেফতার করা হয় এবং উক্ত আসামীদ্বয়কে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah