শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

রংপুরে গাঁজা ও দেশীমদসহ ১৭ জন আসামী গ্রেফতার

রংপুরে গাঁজা ও দেশীমদসহ ১৭ জন আসামী গ্রেফতার

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ২ জানুয়ারী ২০২০
রংপুরে বিভিন্ন অভিযানে গাজা ও দেশীয়মদসহ ১৭ জনকে গ্রেফতার করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ। রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানা এরাকায় ১ নং কল্যানী ইউনিয়নের ফকিরা মৌজাস্থ বড়দরগা বাজারের জনৈক মোঃ ফিরোজ খান এর ধান চাতাল মিল ঘরের সামন থেকে ৩০ গ্রাম গাঁজাসহ বুলু মিয়ার ছেলে মামুন হোসেন (২৪)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে মাহিগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার ( ডিবি ও মিডিয়া) আলতাফ হোসেন জানান, রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ ২৮ নং ওয়ার্ডে সরেয়ারতল বাজারের সামনের উঁচু ব্রীজের উপর থেকে ২০ গ্রাম গাঁজাসহ আবুল হোসেনের ছেলে নাজমুল হক ওরফে তুনু কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজাহাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

তিনি আরো জানান, বুধবার রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ আরাজীবীর চরণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামন থেকে ১৪ লিটার দেশীয় মদসহ মৃত-নছর উদ্দিন ছেলে শফিকুল ইসলাম ছবি ওরফে পাতু (৫২) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ২৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।

সহকারী পুলিশ কমিশনার আরো জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বুধবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-২ জন, তাজহাট থানায়-৭ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৪ জন, পরশুরাম থানায়-১ জন এবং হাজিরহাট থানায়-১ জনসহ মোট-১৭ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোষ্ট ডিউটি কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২২১ টি মামলা দায়ের করা হয়।

এনপি৭১/মেহি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution