শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

রংপুরে গাজাসহ একজন গ্রেফতার

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৭ এপ্রিল রংপুর

রংপুরে শুকনো গাজাসহ ১ জন আসামী গ্রেফতার হয়েছে। সোমবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বিষয়টি সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ হারাগাছ থানা পুলিশ ২০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার এবং এক পরোয়ানাভুক্তসহ ১ জন আসামী গ্রেফতার করেছেন। রোববার মেট্র্রোপলিটন হারাগাছ থানাধীন দালালহাট টু টাংরীর বাজার গামী পাকা রাস্তার উপর জনৈক নজু মিয়ার বাঁশ ঝাড় থেকে ২শ গ্রাম শুকনা গাঁজা উদ্ধারসহ একজন গ্রেফতার হয়েছে।
পুলিশের ঐ কর্মকর্তা আরো বলেন, গ্রেফতারকৃত হলেন, রংপুর গঙ্গাচরা থানা মর্ণেয়া এলাকার বাবু মিয়ার পুত্র আশাদুজ্জামান @ রাসেদুল (২৫) ও লালমনিরহাট থানার হরিণ চওড়া (নয়াটারী) গ্রামের মৃত দেলোয়ার হোসেনর পুত্র বাবলু মিয়া (৩৫) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ১৯(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।
উত্তম প্রসাদ পাঠক আরোও জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন হারাগাছ থানা রোববার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত ১ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
এদিকে রোবাবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোস্ট ডিউটি সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১০৬ টি মামলা দায়ের করা হয়।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah