মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

রংপুরে চার দিনব্যাপী ৪০তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

রংপুরে চার দিনব্যাপী ৪০তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

SONY DSC

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/২১ ডিসেম্বর ২০১৯

রংপুরে চার দিনব্যাপী ৪০তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে রংপুর ক্যাডেট কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি। বিশেষ অতিথি ছিলেন, বেগম ডরোথী ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অভিভাবকদের পক্ষে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কলেজ অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী তাজুল ইসলাম, পিএসসি, অর্ডন্যান্স, এ্যাডজুটেন্ট মেজর মোঃ তৌহিদুর রহমান, বীর, মেডিকেল অফিসার ক্যাপ্টেন শাদমান সাকিব, এএমসি প্রমুখ।

পরে অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ৪০তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী হাউস ওমর ফারুক হাউস এবং উপবিজয়ী হাউস তিতুমীর হাউস ও সার্বিকভাবে বিজয়ী হাউস বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর হাউস এবং উপবিজয়ী হাউস ওমর ফারুক হাউসকে ট্রফি প্রদান করেন। বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় এবারও ব্যানার ও পতাকায় সুসজ্জিত ছিল কলেজ ক্যাম্পাস।

কুয়াশা ঢাকা ভোর থেকে শুরু করে সন্ধ্যা নামার আগ পর্যন্ত ৪ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় প্রাণোচ্ছল হয়ে ক্যাডেটরা ছিল নির্মল আনন্দে উদ্বেলিত ও উজ্জ্বীবিত। এর মাধ্যমে বেড়েছে তাদের পারস্পারিক সম্প্রীতি ও সৌহার্দ্য।

এনপি৭১/রণজিৎ দাস/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah