মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

রংপুরে চিকিৎসক-পুলিশসহ আক্রান্ত আরও ২২ জন

রংপুরে চিকিৎসক-পুলিশসহ আক্রান্ত আরও ২২ জন

ফাইল ছবি

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ১৬ জুন

রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রংপুর, গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার ২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

নতুন আক্রান্তদের মধ্যে রংপুরের মিঠাপুকুরের চারজন, জেলা পুলিশের দুইজন, জেলা প্রশাসক কার্যালয়ের দুইজন ও রমেক হাসপাতালের এক চিকিৎসকসহ নগরীর পাকারমাথা, নীলকন্ঠ এবং সিওবাজার এলাকার একজন করে রয়েছেন।

এছাড়া গাইবান্ধা জেলা সদরে দুইজন, গোবিন্দগঞ্জে পাঁচ ও পলাশবাড়ীতে একজন এবং কুড়িগ্রামের উলিপুর ও ভূরুঙ্গামারী উপজেলার দুইজনের করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ১২ জন, গাইবান্ধায় ৮ জন, ও কুড়িগ্রাম জেলার ২ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

এদিকে রমেকের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৭১৫ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৩৪৩ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah