শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

রংপুরে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবাষির্কী পালন

রংপুরে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবাষির্কী পালন

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ১ জানুয়ারী ২০২০

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে রংপুরে ছাত্র সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ বুধবার বিকেলে রংপুর জেলা ও ছাত্রদলের আয়োজনে রংপুর গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ে এ সমাবেশ হয়েছে।

রংপুর বিভাগীয় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও রংপুর বিভাগ বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদে ছাত্রদল যুগ্ম সম্পাদক মাহবুব মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ। বিশেষ বক্তার বক্তব্য রাখেন রংপুর মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম। জেলা ও মহানগর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হাসান গুড্ডু, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সবুজ কারমাইকেল বিশ্বঃ কলেজ শাখার সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ। এসময় রংপুর জেলা ও মহানগরের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

এসময় বক্তরা বলেন, আমরা দীর্ঘদিন ধরে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশে রাজনিতি চালিয়ে যাচ্ছি। কিন্তু গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে নির্বাচন কমিশন ও প্রশাসনের সহযোগিতায় জনগণের মতামতকে হরণ করা হয়েছে। এটা কোনো নির্বাচনের মধ্যেই পড়ে না। এ নির্বাচন জনগণের সঙ্গে তামাশা ছাড়া আর কিছুই নয়। আবারও প্রমাণিত হল দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। আমরা নতুন করে জনগণের অংশগ্রহণে নিরপেক্ষ সরকারের অধীনে আবার নির্বাচনের জোর দাবি জানাই। না হলে ভোটের অধিকার হরণকারী এ সরকার সর্বক্ষেত্রে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করবে। খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের গণতন্ত্র এবং স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা করাই আমাদের প্রতিষ্ঠবার্ষিকীর একমাত্র লক্ষ্য।

 

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah