শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

রংপুরে জমির বিরোধে একজন খুন: গ্রেফতার ২

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৪ এপ্রিল রংপুর

রংপুর নগরীতে জমির বিরোধ নিয়ে সালিশ বৈঠকে গিয়ে জহুরুল ইসলাম নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হামলায় মারা গেছেন। নিহত ব্যক্তি ভূমি রেকর্ড ও জরিপ কার্যালয়ের (সেটেলম্যান্ট অফিস) কর্মচারী। এঘটনায় এক নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর পশুরাম চিলের ঝাড় এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে।
পশুরাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, চিলের ঝাড় মহল্লায় মোজাম্মেল হকের সাথে নিহত জহুরুল ইসলামের জমি সংক্রান্ত বিরোধ ছিল। শুক্রবার সকালে এ নিয়ে দু’পক্ষের মধ্যে বসা সালিশ বৈঠকে বাকবিতন্ডার এক পর্যায়ে মোজাম্মেলের পক্ষের লোকেরা জহুরুল ইসলামের (৪৫) অতর্কিত হামলা চালায়। এতে ছুরিকাঘাতে ঘটনাস্থলে মারা যান জরুহুল ইসলাম। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
এ ঘটনায় নিহত জহুরুল ইসলামের ছেলে রায়হান আলী বাদী হয়ে পশুরাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোজাফফর হোসেন ও আমেনা বেগম নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন ওসি আব্দুল গণি।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah