মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

রংপুরে জামাত এর ৩২ সদস্য গ্রেফতার

কবির চৌধুরি জয়
রংপুর নগরীর পশুরাম থানার তালতলা এলাকায় একটি বাসায় গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে জেলা
জামাতের সাবেক সেক্রেটারী নুর হোসাইন সহ ৩২ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটান পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন। বিকেলে আদালতে চালান দেয়া হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মজ্ঞুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায় শুক্রবার রাত ৯ টার দিকে রংপুর নগরীর পশুরাম তালতলা এলাকায় একটি বাড়িতে পিকনিক করার নামে জামায়াত শিবিরের নেতা কর্মীরা গোপন বৈঠক করছে এমনি খবরের উপর ভিত্তি করে পশুরাম থানা পুলিশ অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে আটককৃতদের যাচাই বাছাই করে ১৬ জনকে ছেড়ে দেয়া হয়। এদের মধ্যে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী নুর হোসাইন রংপুর সিটি করপোরেশনের ৫ নম্বর
ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী কামরুজ্জামান সহ ৯ জামায়াত শিবির
নেতাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বাকী ২৩ জনকে সন্দেহ জনক মামলায় আদালতে চালান দেয়া হয়েছে।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটান পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন জানান জামায়াত শিবিরের নেতা কর্মীরা পিকনিক করার নামে রাত ৯ টার দিকে একটি বাসায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করার খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে বেশ কয়েকজন জামায়াত শিবির নেতা কর্মীদের আটক করে। তিনি আরো জানান সন্দেহ জনক আটক ২৩জনের বিস্তারিত তথ্য সংগ্রহ করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
এদিকে কোট সিএসআই মনোয়ার হোসেন জানান শনিবার বিকেলে
গ্রেফতারকৃত ৩২ জনকে রংপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আল মেহবুবের আদালতে হাজির করা হলে তাদের পক্ষে জামিনের আবেদন করা হয়। বিজ্ঞ বিচারক শুনানী শেষে সকলের জামিন না মজ্ঞুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah