বুধবার, ২৮ Jul ২০২১, ০১:১১ অপরাহ্ন

রংপুরে জামাত- শিবিরের ৬ নেতা কর্মী  গ্রেফতার

রংপুরে জামাত- শিবিরের ৬ নেতা কর্মী  গ্রেফতার

রংপুর নগরীর নীলকন্ঠ এলাকার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে আইনজীবী, কলেজ শিক্ষক ও শিক্ষার্থীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। এসময় সেখান থেকে জিহাদী বই, ব্যানার-ফেস্টুন ও চাঁদা আদায়ের রশিদ বই জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা সেখানে নাশকতার পরিকল্পনা করছিল বলে সংবাদ সম্মেলনে দাবি করেছে পুলিশ। রোববার, ৭ এপ্রিল রাত ৯টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন রংপুর কোতয়ালী থানা জামায়াতের সাবেক আমির ও রংপুর মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট কাওছার আলী। তার বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে। মুঈদ ছাত্রাবাসের মালিক ও জামায়াতকর্মী সোহেল রানা লিমন, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া গ্রামের তাজুল হকের ছেলে শিবিরকর্মী মেজবাহুল হক, রংপুরের গঙ্গাচড়ার বড়বিল মামাপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে ও রংপুর সরকারি কলেজের ইংরাজি বিভাগের প্রথম বর্ষের ছাত্র শিবিরকর্মী ইয়াহিয়া মাহমুদ, ও্ই কলেজের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও কুড়িগ্রামের ফুলবাড়ীর ভাঙ্গামোড় এলাকার সেকেন্দার আলীর ছেলে তাজুল ইসলাম এবং রংপুর নগরীর নিউ সেনপাড়ার বাসীন্দা ও দিনাজপুরের খানসামা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জামাতকর্মী একেএম মাহামুদুর রহমান। রোববার রাত ১১টার দিকে মেট্রোপলিটন কোতয়ালী থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন রংপুর রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মুহাম্মদ আবদুল আলীম মাহমুদ।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah