মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

রংপুরে ‘‘জেমস শিক্ষক সহায়িকা ও কারিকুলাম বিষয়ক প্রশিক্ষণ’’ এর সমাপনী অনুষ্ঠিত

রংপুরে ‘‘জেমস শিক্ষক সহায়িকা ও কারিকুলাম বিষয়ক প্রশিক্ষণ’’ এর সমাপনী অনুষ্ঠিত

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১ ফেব্রুয়ারি ২০২০

রংপুরে ৫ দিনব্যাপী ‘‘জেমস শিক্ষক সহায়িকা ও কারিকুলাম’’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। প্ল্যান ইন্টার ন্যাশনাল বাংলাদেশ এর জয়েন্ট একশন ফর নিউট্রিশন আউটকাম (জানো) প্রকল্পের উদ্যোগে শনিবার আরডিআরএস বাংলাদেশ মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের পরিচালক প্রফেসর ড. এ.কে.এম সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক আনিকা রাইসা চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের উপ-পরিচালক  আখতারুজ্জামান, সহকারী পরিচালকদিল আফরোজ বিনতে আসির, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকার রিসার্চ অফিসার আজিম কবির। রংপুর এবং নীলফামারী জেলার মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, জেলা এবং উপজেলা শিক্ষা বিভাগ থেকে ৫০ জন অংশগ্রহনকারী ২টি ব্যাচে এই প্রশিক্ষণে অংশগ্রহন করেন।

প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন এনসিটিবি’র ঊর্ধতন বিশেষজ্ঞ প্রফেসর অলেয়া আক্তার, ঊর্ধতন বিশেষজ্ঞ প্রফেসর মোঃ হাবিবুল্লাহ, ঊর্ধতন বিশেষজ্ঞ প্রফেসর মোসাম্মৎ মেহেরনিগার, বিশেষজ্ঞ পারভেজ আক্তার, বিশেষজ্ঞ আনিছুর রহমান ও কারিকুলাম বিশেষজ্ঞ মোঃ ইকরামুজ্জামান খান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্ল্যান ইন্টার ন্যাশনাল বাংলাদেশ এর হেড অব এডুকেশন মুরশীদ আকতার, ডিভিশনাল ম্যানেজার আশিষ কুমার বকসী, প্রোগ্রাম ম্যানেজার ডা. ঋষিকেশ সরকার, জানো প্রজেক্টের ভারপ্রাপ্ত প্রজেক্ট ম্যানেজার বাসনা মারমা প্রমুখ।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah